গৃহবধূর মর্মান্তিক পরিণতি হল ‘‌অবৈধ সম্পর্কে’ জড়িয়ে পড়ার জেরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জড়িয়ে পড়ার অভিযোগ উঠলো অবৈধ সম্পর্কে। আর এক গৃহবধূ আত্মঘাতী হলেন তার জেরেই । এমনকি ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নামখানা থানার শিবরামপুর গ্রাম পঞ্চায়েত এালাকার এই ঘটনায়।আরও জানা গেছে, মৃতার নাম মৌমিতা মণ্ডল (২৮)। স্থানীয় বাসিন্দা ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর দশেক আগে নামখানার হরিপুরের বাসিন্দা রবীন মাইতির মেয়ে মৌমিতার সঙ্গে প্রেম করে বিয়ে হয় শিবরামপুরের বাসিন্দা জগদীশ চন্দ্র মণ্ডলের ছেলে শুভাশিষ মণ্ডলের। শুভাশিস কর্মসূত্রে দীর্ঘদিন ছিলেন বিদেশে। শুভাশিস শিবরামপুরের নিজের বাড়িতে ফেরেন মাস দেড়েক আগে । অভিযোগ আর তারপরই এই ঘটনা প্রকাশ্যে আসে বলেও।

শ্বশুর বাড়ির লোকজনের অভিযোগ স্বামী দীর্ঘদিন বিদেশে থাকার সুবাদে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিল মৌমিতা। জামাই ষষ্ঠীর সময় সম্প্রতি এই ঘটনা জানাজানি হতেই মৌমিতার বাপের বাড়ি থেকে নিয়ে নেওয়া হয় মৌমিতার ফোনটিও। এমনকি সংসারে প্রায় অশান্তি লেগে থাকত সেই মোবাইল ফোন নিয়ে। ১ বছরের একটি মেয়ে ও রয়েছে মৌমিতার।

আরও জানা গেছে শুভাশিস রবিবার সকাল ১০ টা নাগাদ পুকুরে কাজ করছিলেন। শ্বশুর বাড়িতেই ছিলেন মৌমিতা। হঠাত্‍ই মৌমিতা গলায় ফাঁস দেয় সবার অলক্ষ্যে নিজের ঘরের ভেতর ঢুকে। প্রতিবেশী এক কিশোরী চিত্‍কার করে জানালা দিয়ে মৌমিতাকে গলায় ফাঁস লাগা অবস্থায় দেখতে পেয়ে। তখন মৌমিতার ঝুলন্ত দেহ দেখতে পায় তাঁর স্বামী ও প্রতিবেশীরা ছুটে এসে। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে। সেখানে চিকিত্‍সকরা মৌমিতাকে মৃত বলে ঘোষণা করেন। নামখানা থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। শুরু হয়েছে এমনকি ঘটনার তদন্তও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *