গোয়েন্দা সংস্থা বিশেষ সতর্কতা জারি করল কৃষকদের ট্রাক্টর মিছিল নিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গোয়েন্দা সংস্থা হাই অ্যালার্ট জারি করল কৃষকদের ট্রাক্টর ব়্যালিকে কেন্দ্র করে। মূলত আজ বৃহস্পতিবার কৃষকদের এই ট্রাক্টর ব়্যালি করার কথা ইস্টার্ন অ্যান্ড ওয়েস্টার্ন পেরিফেরাল এক্সপ্রেসওয়েতে। এই নিয়ে সতর্কতা জারি করা হয়েছে দিল্লি এনসিআর-এর পক্ষ থেকে।

প্রসঙ্গত, ৪০ টি কৃষক সংগঠন ক্রমাগত আন্দোলন করছে কেন্দ্রীয় সরকারের কৃষি আইনের বিরুদ্ধে।সংযুক্ত কিষাণ মোর্চা রয়েছে যার নেতৃত্বে। তারাই আজ ট্রাক্টর ব়্যালির আয়োজন করছে। এর জন্য দিল্লি পুলিশ পুলিশ মোতায়েন করেছে দিল্লির সীমানায়। এছাড়া মোতায়েন করা হয়েছে এমনকি আধাসেনাও।এই কথা জানানো হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে এক বিবৃতি দিয়ে।

ইতিমধ্যেই ওই মোর্চার তিনটি বৈঠক হয়েছে কেন্দ্রের সঙ্গে কৃষি আইন নিয়ে।কিন্তু তার পরও কোনো সমাধান হয়নি। ফলে আন্দোলনকারী কৃষকরা অনড় রয়েছেন তাঁদের ঘোষিত কর্মসূচিতেই। কৃষকদের একাধিক কর্মসূচি রয়েছে এমনকি ২৬ জানুয়ারি পর্যন্তও।সেই দিন সাধারণতন্ত্র দিবসের অনুষ্ঠানের পর কৃষকদের ট্রাক্টর ব়্যালি করার কথা দিল্লির রাজপথে। এটা সেই কর্মসূচিরই একটা ট্রেলার বলে আগে থেকেই হুঁশিয়ারি দিয়েছেন কৃষকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *