গ্রামবাসীরা জীবন্ত পুড়িয়ে দিল ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে ! মৃত এক, গুরুতর অবস্থা অন্য জনের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গ্রামবাসীরা জীবন্ত পোড়ালেন ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে ! মৃত এক, অন্য জনও মৃত্যুমুখে। গ্রামবাসীদের বিরুদ্ধে অভিযোগ উঠল ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার। বুধবার রাতে ঝাড়খণ্ডের গুমলায় ঘটনাটি ঘটেছে । সুনীল ওঁরাও নামে এক জনের মৃত্যু হয়েছে দুই অভিযুক্তের মধ্যে। অন্য অভিযুক্ত আশিস কুমার পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে ।

জানা গেছে, এক নাবালিকা একটি কাজে বেরিয়েছিলেন বাবা-মায়ের সঙ্গে। তাঁদের পথ আটকান সুনীল এবং আশিস। তার পর অভিযোগ নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে। গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন এই খবর চাউর হতেই। বুধবার রাতে গ্রামবাসীরা দুই অভিযুক্তকে বাইকসমেত পাকড়াও করেন । আগুন ধরিয়ে দেওয়া হয় তাঁদের বেধড়ক মারধরের পর। জীবন্ত পুড়িয়ে মারা হচ্ছে দুই যুবককে , স্থানীয় থানায় এই খবর পৌঁছয়।

পুলিশের একটি দল ঘটনাস্থলে যখন পৌঁছয় তত ক্ষণে পুরো শরীর জ্বলে গিয়েছিল এক অভিযুক্তের। অন্য জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কোনও রকমে উদ্ধার করে। কিন্তু পুলিশ জানায় তাঁর শরীরের বেশির ভাগ অংশই ঝলসে গিয়েছে বলে । এই ঘটনার সঙ্গে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেপুলিশ।

বুধবার, নাবালিকা এবং তার বাবা-মা তাদের আত্মীয়দের বাড়িতে গিয়েছিলেন। তারা তাদের নিজ গ্রামে ফেরার জন্য অপেক্ষা করছিলেন একটি বাসের জন্য যখন পার্শ্ববর্তী গ্রামের অভিযুক্ত দুই যুবক তাদের কাছে আসে। তারা জানায় নাবালিকা মেয়েকে মোটরসাইকেলে বাড়িতে পৌঁছে দেবে বলে। সন্ধ্যায় বাবা-মা বাড়ি পৌঁছলেও নাবালিকা বাড়িতে পৌঁছায়নি। নাবালিকাকে গুরুতর অবস্থায় পাওয়া যায় পাশের গ্রামে। সে তার বাবা-মাকে জানায় যে তাকে গণধর্ষণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *