চরম নাটক মধ্যরাতে! চর্চা তুঙ্গে প্রভাবশালী এই প্রাক্তন মুখ্যমন্ত্রীর গ্রেফতারির ঘটনায়!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আগেই জারি করা হয়েছিল গ্রেফতারি পরোয়ানা। শেষমেশ গ্রেফতারই হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নাইডু গ্রেফতার। তবে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে গ্রেফতারের গোটা পর্বটি ছিল চরম নাটকীয়তায় ভরা। দলের প্রধানের গ্রেফতারির এহেন ধরণে চটে লাল টিডিপির অন্য নেতারা। ঠিক কীভাবে? কোথা থেকে গ্রেফতার করা হল চন্দ্রবাবু নাইডুকে?

প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং তেলেগু দেশম পার্টির (টিডিপি) প্রধান এন চন্দ্রবাবু নাইডুকে শনিবার দুর্নীতির অভিযোগে নান্দিয়াল জেলায থেকে গ্রেফতার করা হয়েছে, সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এমনই খবর মিলেছে। জানা গিয়েছে, জ্ঞানপুরমের আরকে ফাংশন হল থেকে সকাল ৬টার দিকে অন্ধ্রপ্রদেশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) টিডিপি নেতাকে গ্রেফতার করে।

এদিকে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, এর আগে টিডিপি নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সিআইডি গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল। শনিবার ভোররাতে, পুলিশের একটি দল চন্দ্রবাবু নাইডুকে গ্রেফতার করে। তবে দলের প্রধানের গ্রেফতারির ধরণ নিয়ে তুমুল সমালোচনায় সরব নেতারা। গভীর রাতের ‘অ্যাকশন’ নিয়ে প্রশ্ন তুলে পুলিশকর্মীদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়তেও দেখা গিয়েছে তাঁদের। বর্ষীয়ান রাজনীতিবিদের বিরুদ্ধে গভীর রাতে পুলিশের পদক্ষেপের নিন্দা জানিয়েছেন টিডিপি নেতারা।

এএনআই জানিয়েছে, টিডিপি দলের কয়েকজন কর্মীকেও পুলিশ আটক করেছে। তবে টিডিপি নেতারা জানিয়েছেন তাঁরা চন্দ্রবাবু নাইডুর জামিনের জন্য হাইকোর্টেও যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *