চরম মাশুল দিতে হল অবৈধ পরকীয়ার , মা আত্মহত্যা করলো ২ বছরের সন্তানকে রেখে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিবাহিত মহিলা। এমনকি তাঁর রয়েছে বছর দু’য়ের এক সন্তানও। অভিযোগ, গৃহবধূর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল এক যুবকের । আর তারপরই ঘটে যায় এক মর্মান্তিক পরিণতি। গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতি হলেন তিনি। এদিকে গোটা ঘটনায় প্রেমিককেই দায়ি করছেন গৃহবধূর পরিবার। এমনকি তাঁরা অভিযুক্তের কঠোর শাস্তিও দাবি করেছেন।

এদিকে স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, আত্মঘাতী গৃহবধূ দিপ্তী সাহা হুগলির কোন্নগরের বাসিন্দা। ওই মহিলার বাপের বাড়ি উত্তরপাড়ার মাখলায়। দিপ্তীর দু’বছরের সন্তানও রয়েছে। গৃহবধূর পরিবারের আরও অভিযোগ, উত্তরপাড়া এলাকায় রাজা দাস নামে এক যুবকের সঙ্গে ওই গৃহবধূ বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন।এদিকে দিপ্তীর দাদার দাবি, রাজার কাছে তাঁর বোনের এমন কিছু তথ্য রয়েছে যার জন্যই তাঁর বোনকে বাধ্য হয়ে এ হেন চরম সিদ্ধান্ত নিতে হয়েছে।

অভিযোগ, শুক্রবার বিকালে নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন দিপ্তী। যুবতীর মৃত্যুর খবর আসার পরই অভিযুক্তের বাড়িতে চড়াও হয় মৃতার পরিবার ও প্রতিবেশীরা। বেধড়ক মারধর করা হয় রাজাকে। গোটা ঘটনায় মৃতার পরিবার উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেছে। এই বিষয়ে মৃতার দাদা বলেন,আমার মনে হয় ফেসবুক থেকে ওর সঙ্গে কোনওভাবে রাজা দাসের আলাপ পরিচয় হলেও হতে পারে। বিষয়টি জানার পর ওকে বোঝান হয়। রিসেন্ট এমন কিছু হয়েছে যে এখন আমার বোনকে আত্মহত্যা করতে হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *