ছাত্রীকে পাশবিক অত্যাচার ধর্ষণের পর , পড়শি যুবক গ্রেফতার মালদহে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রতিবেশী যুবকের বিরুদ্ধে উঠল দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর খুনের চেষ্টার অভিযোগ ।জানা গেছে অভিযুক্ত ওই নাবালিকাকে চাষের জমির মধ্যেই ফেলে পালায়। পরিবারের লোকজন আহত অবস্থায় ওই নাবালিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে খোঁজাখুঁজির পর। তাঁর অবস্থা আশঙ্কাজনক। অভিযোগ উঠেছে নাবালিকার সারা শরীরে ব্যাপক আঘাত করা হয়েছে বলেও। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এমনকি মানিকচক থানার নাজিরপুর অঞ্চলের লক্ষীকোল গ্রামে। এই ঘটনায় মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে এমনকি নির্যাতিতার পরিবারের তরফেও। তদন্তে নেমে পুলিশ অভিযুক্তকে আটক করেছে। এছাড়াও ওই নির্যাতিতার পরিবার একরকম শিহরিত নির্মম অত্যাচারের পর প্রাণে মারার এমন চেষ্টায়।

পুলিশ সূত্রে আরও জানা গেছে,অভিযুক্ত যুবকের নাম বাপি মহালদার ওরফে ভোলা(২৫)। ওই যুবক লক্ষীকোল গ্রামেরই বাসিন্দা। পরিবার সূত্রে জানা গেছে নাজিরপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী নির্যাতিতা ওই নাবালিকা। তার বাবা পেশায় মত্‍স্যজীবী। মঙ্গলবার বাবা মাছ ধরতে যাওয়ার পর তার মাও জমিতে কাজ করতে বেরিয়ে যান। বিকেল নাগাদ অন্যান্য দিনের মতোই ওই নাবালিকা বাড়ি থেকে কিছুটা দূরে জমিতে যায় বাড়ির গবাদিপশুর জন্য ঘাস আনতে । অভিযুক্ত যুবক বাপি মহালদার সেখানেই ফাঁদ পেতে বসেছিল।

জমিতেই ওই নাবালিকাকে একরকম জোরপূর্বক ধর্ষণ করা হয় বলে অভিযোগ। নাবালিকা আর্তচিত্‍কার করতে থাকলে অভিযুক্ত যুবক তাকে ব্যাপক মারধর করে এমনকি প্রাণে মেরে ফেলতেও। এরপর অভিযুক্ত যুবক সেখান থেকে পালিয়ে যায় স্থানীয়রা ছুটে আসলে । জমি থেকেই স্থানীয় বাসিন্দারা উদ্ধার করেন ওই নাবালিকাকে। নিয়ে যাওয়া হয় মানিকচক গ্রামীণ হাসপাতালে। মঙ্গলবার রাতেই নির্যাতিতার পরিবার মানিকচক থানায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *