জল্পনা সায়নী ঘোষের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে, কী লিখলেন যুব তৃণমূলের সভানেত্রী?

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শুক্রবার সকালে যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় । কিন্তু আচমকা কেন এধরনের পোস্ট এখনও সদুত্তর পাওয়া যায়নি তা নিয়ে। তবে মনে করা হচ্ছে যে সাম্প্রতিক সময়ে বিভিন্ন ক্ষেত্রে যেভাবে তাকে এবং তার দলকে আটকানো হচ্ছে, বিরোধীরা একাধিক অভিযোগ করছে, এই পোস্ট তার প্রত্যুত্তরেই ।

সোশ্যাল মিডিয়ায় কী লিখেছেন সায়নী? তার পোস্টে আছে “জীবনে অনেক বাধা বিপত্তি আসবে মানছি না মানব না”বলতে হবে সেসবকে উপেক্ষা করে। ইতিমধ্যেই তার এই পোস্টকে কেন্দ্র করে জোর জল্পনা তৈরি হয়েছে। যদিও সায়নী এই পোস্টে কোন রকম কিছু কমেন্ট করেননি । এমনকী রাজনৈতিক মহল থেকেও কিছু স্পষ্ট নয় তার এই পোস্ট সম্পর্কে। তবে এই পোস্ট যে রাজনৈতিক ভাবেই দেওয়া তা বোঝা যাচ্ছে।

আর রাজনৈতিক ভাবে হলে তা যে বিরোধী তথা বিজেপিকে উল্লেখ করেই তা বলাই বাহুল্য। ত্রিপুরায় গিয়ে যেভাবে গ্রেফতার হতে হয়েছিল তাকে এখনও ভীষণ স্পষ্ট সেই ক্ষত। শুধু ত্রিপুরা নয় সাম্প্রতিক সময়ে যেভাবে বিরোধীদের তোপের মুখে পড়েছে তৃণমূল, সেই জায়গা দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের রথকে যে কোন বাধাই আটকাতে পারবে না সেই বার্তাই কী দিতে চাইলেন সায়নী? চলছে বিস্তর জল্পনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *