ছেড়ে দে মা কেঁদে বাঁচি! অবশেষে বনি ED-কে ফেরালেন কুন্তলের ৪০ লক্ষ টাকা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : টাকা ফেরালেন বনি সেনগুপ্ত। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের থেকে নেওয়া গাড়ি কেনার জন্য ৪০ লক্ষ টাকা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকদের হাতে তুলে দিয়েছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা বনি সেনগুপ্ত। সূত্রের খবর, বৃহস্পতিবার কুন্তলের থেকে নেওয়া ৪০ লক্ষ টাকা ইডিকে ফেরত দিয়ে দিয়েছেন বনি।

নিয়োগ দুর্নীতি মামলায় অপসারিত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষই প্রথম অভিনেতা বনি সেনগুপ্তর নাম প্রকাশ্যে এনেছিলেন। চাকরি দেওয়ার নামে বাজার থেকে তোলা টাকার মধ্যে ৪০ লক্ষ টাকা তিনি টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকে দিয়েছিলেন বলে দাবি করেন। এর পরেই টলিপাড়ার জনপ্রিয় অভিনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় ইডি।দু’দুবার বনিকে ইডি আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে। কুন্তলের থেকে টাকা নেওয়ার কথা এড়িয়ে যাননি বনি। তবে সেই টাকা তিনি নিজে সরাসরি নেননি বলেই শুরু থেকে দাবি করেছিলেন।

নিয়োগ দুর্নীতিতে তাঁর নাম জড়িয়ে যাওয়ায় স্বভাবতই অস্বস্তিতে পড়তে হয় বনিকে। যা নিয়ে গত কয়েকদিন ধরে তোলপড়া হয় টলি পাড়া। শুধু বনিই নন, টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীর নাম এখন ইডির স্ক্যানারে। এরই মধ্যে এবার কুন্তল ঘোষের থেকে নেওয়া ৪০ লক্ষ টাকা ফেরালেন বনি। সূত্রের খবর, বৃহস্পতিবারই কলকাতার ইডি আধিকারিকদের ওই টাকা ফিরিয়ে দিয়েছেন অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *