জোর ঝামেলা রান্না নিয়ে , ছেলে মাকে জ্যান্ত জ্বালিয়ে দিল মারতে মারতে বাইরে এনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : স্বাদ নেই মায়ের হাতের রান্নায়। কীভাবে রান্না করতে হবে, তা বলে দিয়েছিলেন, তবুও মা নিজের মতোই রেঁধেছেন। এই নিয়েই রাগ ছেলের। খেতে বসে মায়ের সঙ্গে বাধে তুমুল বচসা। শেষ অবধি রাগের বশে মাকে মারধর, গায়ে আগুন ধরিয়ে দিল যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের রায়গড় জেলায়। ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে। রায়গড় জেলার নায়খড় গ্রামের বাসিন্দা ওই বৃদ্ধা তাঁর ছেলে জয়েশের (২৬) সঙ্গে থাকতেন। মঙ্গলবার খাবার রান্না ও তার পরিবেশন নিয়ে মা-ছেলের মধ্যে বচসা শুরু হয়। প্রায় ঘণ্টাখানেক ধরে সেই বচসা চলে। রাগের বশে ওই যুবক তাঁর মাকে মারধরও করে।

এরপরও থামেনি যুবক। মারতে মারতেই বৃদ্ধাকে টেনে বাড়ির দালানে নিয়ে আসে। এরপর মায়ের গায়ে খড়-বিচুলি ছড়িয়ে আগুন ধরিয়ে দেয়। বৃদ্ধার আর্তচিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। দেখেন, দাউদাউ করে জ্বলছে বৃদ্ধার গোটা শরীর। এদিকে, প্রতিবেশীদের আসতে দেখেই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত যুবক।

অবশেষে প্রতিবেশীরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই বৃদ্ধাকে উদ্ধার করে আলিবাগের সরকারি হাসপাতালে নিয়ে যায়। তাঁর দেহের প্রায় ৯০ শতাংশই পুড়ে গিয়েছিল। বুধবার বৃদ্ধার মৃত্যু হয়। অন্যদিকে, পুলিশের আরেকটি দল অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর জঙ্গল থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *