ডাকাতদলের বেধড়ক মার নিরাপত্তারক্ষীকে , ব্যাপক তাণ্ডব চলল গাড়ির শোরুমে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গাড়ির শোরুমে ডাকাতির অভিযোগ। ২৪ লক্ষ টাকা-সহ গোটা ভল্টই নিয়ে পালাল ডাকাত দল। ভয়াবহ এই ঘটনা ঘটেছে শিলিগুড়ির মাটিগাড়ায়। শুক্রবার মাটিগাড়ায় একটি গাড়ির শোরুমে ঢুকে ২৪ লক্ষ টাকা নিয়ে পালায় ডাকাতদল। অভিযোগ, ওই গাড়ির শোরুমের দু’জন নিরাপত্তা রক্ষীকে মারধর করে বেঁধে রাখা হয়। এরপর গাড়ির শোরুমের ক্যাশ কাউন্টারে ঢুকে আলমারি ভেঙে প্রায় ২৪ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ভল্টের ভিতর ওই টাকা রাখা ছিল। অভিযোগ, প্রথমে ভল্টটি ভাঙার চেষ্টা করে ডাকাতদল। তবে তাতে সফল না হওয়ায় ভল্টটি নিয়েই পালিয়ে যায় তারা।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের মাটিগাড়া থানা এলাকায় গাড়ির শোরুমটি। অভিযোগ, রাত তিনটে চারটে নাগাদ জনা কয়েক দুষ্কৃতী মুখে কাপড় বেঁধে এসে ওই গাড়ির শোরুমে ঢোকে। অভিযোগ, দুই নিরাপত্তা রক্ষীকে প্রথমে আটকে বেধড়ক মারধর করে ডাকাতদল। এরপরই দু’জনকে বেঁধে এক জায়গায় বসিয়ে রাখে তারা। ধীরে ধীরে এগিয়ে যায় ক্যাশ কাউন্টারের দিকে। মাটিগাড়া থানার পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

এই ঘটনার পর থেকে রীতিমতো আতঙ্কে দোকানের কর্মীরা। ভয়ে কাঁপছেন নিরাপত্তারক্ষীরাও। ইদের জন্য বৃহস্পতিবার ব্যাঙ্ক বন্ধ ছিল। ব্যাঙ্কের ম্যানেজার জানান, ব্যাঙ্ক খোলা না থাকায় সারাদিনের যা নগদ, সবটাই ক্যাশ কাউন্টারে রাখা ছিল। সেই সুযোগটাই ডাকাতদল কাজে লাগায় বলে মনে করছেন তিনি। অর্থাৎ যথেষ্ট পরিকল্পনা করেই যে এদিন গাড়ির ওই শোরুমে ডাকাতি হয়েছে, তা এক কথায় মানছেন সকলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *