‘ডিভোর্স’ দিতে নারাজ দিদিকে, ঘুমন্ত জামাইবাবু নৃশংস ভাবে খুন হল শ্যালকের হাতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শ্যালক তার ঘুমিয়ে থাকা জামাইবাবুকে তরোয়াল দিয়ে কুপিয়ে খুন করলেন দিদিকে ডিভোর্স দিতে রাজি না হওয়ায়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটে বীরভূমের রামপুরহাট পৌরসভার নিশ্চিন্তপুর এলাকায়। অবশেষে পুলিশ অভিযুক্ত শ্যালককে গ্রেফতার করে।

এদিকে পুলিশ সূ্ত্রে খবর,অনুযায়ী রামপুরহাটের শ্রীফলা এলাকার বাসিন্দা বিশাল মালের বোনের সঙ্গে বিয়ে হয় বীরভূমের মল্লারপুরের বাসিন্দা কৃষ্ণ কর্মকারের। এমনকি একটি পুত্রসন্তানও রয়েছে তাঁদের। গভীর রাতে কৃষ্ণনিশ্চিন্তপুরে নিজের মাসির বাড়িতে ঘুমিয়ে ছিলেন । সেই সময় কৃষ্ণের শ্যালক বিশাল মাল তাঁর সঙ্গে তার ৫-৭ বন্ধুকে নিয়ে এসে চড়াও হন কৃষ্ণের উপর এবং গলায় তরোয়ালের কোপ মারেন । এই ঘটনার পর কৃষ্ণের মাসি চিৎকার করতে থাকেন। তাঁর চিৎকার শুনে বাড়িতে এলাকার লোকজন জড়ো হয়ে বিশালকে হাতেনাতে ধরে ফেলেন।

প্রতিবেশীরা সঙ্গে সঙ্গে কৃষ্ণকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অবশেষে বিশালকে এলাকাবাসীরা পুলিশের হাতে তুলে দেয় ।

এদিকে কৃষ্ণের মাসির অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই তাদের মেয়েকে ডিভোর্স দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিল বিশালের পরিবার, কিন্তু কৃষ্ণ কিছুতেই ডিভোর্স দিতে রাজি হচ্ছিলেন না তার ছেলের মুখ চেয়ে। এর আগেও বেশ কয়েকবার ঝগড়া হয়ে বিশাল ও কৃষ্ণের মধ্যে যা অবশেষে চরম আকার ধারণ করে। তারপরই বিশাল কোপ বসায় কৃষ্ণর গলায়। এদিকে পুলিশ জানায় ঘাতক বিশাল মালকে গ্রেফতার করে এবং ঘটনার তদন্তও শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *