বর্ধমানে যাত্রীবোঝাই বাস দুর্ঘটনা সাতসকালে , আহত হল ৫ যাত্রী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাতসকালেই যাত্রী বোঝাই একটি বাস দুর্ঘটনার কবলে পড়লো পূর্ব বর্ধমান জেলায়। এই দুর্ঘটনাটি ঘটে বর্ধমানের ভাতাড়ের আলীনগরে। আরও জানা গেছে এই বাসটি যাচ্ছিল নতুনহাট থেকে বর্ধমান অভিমুখে।বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে নেমে যায় আলীনগর মসজিদ তলার কাছে আসতেই । বাসযাত্রীরা জানান , এই দুর্ঘটনাটি ঘটে বাসটির গতিবেগ তীব্র থাকার কারণেই।

এদিকে বাসটি নয়নজুলিতে নেমে যাওয়ার কারনে , বাসে থাকা যাত্রীরা ঝাঁকুনিও অনুভব করেন তীব্র গতিবেগের কারনে।সকলেই চরম আতঙ্কিত হয়ে পড়েন। সকালেই এই দুর্ঘটনাটি যখন ঘটে তখন খুব বেশি ক্ষয়ক্ষতি হয়নি বাসে যাত্রী সংখ্যা কম থাকার কারনে। তবে এই দুর্ঘটনার জেরে আহত হয় দুজন মহিলা সহ মোট ৫ জন।দুর্ঘটনাটি স্থানীয়দের নজরে আসতেই তাদের তত্‍পরতায় আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ভাতাড় ব্লক হাসপাতালে।

এদিকে এই ঘটনায় ভাতাড় থানার পুলিশকেও খবর দেওয়া হয়। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখেন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে। তবে এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষন অবরুদ্ধ হয়ে পড়ে বাদশাহী রাস্তা । তড়িঘড়ি যান চলাচল স্বাভাবিক হয় পুলিশের বিশেষ তত্‍পরতায়। স্থানীয়দের অনুমান এই দুর্ঘটনাটি ঘটে দৃশ্যমানতার কারণেই। আবার অনেকে বলেন নিয়ন্ত্রণ রাখতে না পেরে এই দুর্ঘটনার সম্মুখীন হয় বাসের গতিবেগ তীব্র থাকার কারনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *