তুমুল গন্ডগোল নোংরা ফেলা নিয়ে , পর পর গুলি চলল খাস কলকাতায় , ব্যাপক আতঙ্ক এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নোংরা ফেলা নিয়ে তর্কাতর্কি, অশান্তির জের। রাগের বশে গুলি চালানোর অভিযোগ খাস কলকাতায়। মঙ্গলবার রাতে সাড়ে দশটা নাগাদ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কসবার বৈকুণ্ঠপুর এলাকায়। একটি বহুতল আবাসনের বাসিন্দা আবর্জনা ফেলা নিয়ে গন্ডগোলে জড়ান। স্থানীয়দের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ার পর তিনি গুলি চালান বলে অভিযোগ।

স্থানীয়দের অভিযোগ, ফ্ল্যাটের বাসিন্দা আচমকা চিৎকার চেঁচামেচি শুরু করেন। নোংরা ফেলার প্রতিবাদ করায় বাগবিতণ্ডার জেরে তিনি রাগের বশে বন্দুক থেকে গুলি চালাতে শুরু করেন বলে অভিযোগ।

জানা গিয়েছে, প্রায়শই রাস্তার উপর তিনি (আবাসনের বাসিন্দা) নোংরা ফেলতেন। তা নিয়ে প্রতিবাদ করেন স্থানীয় ক্লাবের সদস্যরা। অশান্তির জেরে তিনি সদস্যদের লক্ষ্য করে পর পর দুবার গুলি ছোড়েন। ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। বুধবার সকালে পুলিশ ফ্ল্যাটের চারপাশে পিকেটিং করে রেখেছিল। আবাসনের বাসিন্দার কাছে বন্দুক কোথা থেকে এল, তার লাইসেন্স আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তের গাড়িতে প্রেস এবং পুলিশ স্টিকার লাগানো রয়েছে। তাঁর আসল পরিচয় নিয়ে ধন্দে স্থানীয়রা। পুলিশ ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *