তৃণমূল লড়ে যাবে ত্রিপুরায় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত, হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ত্রিপুরার উপনির্বাচনে যে রায় বেরিয়েছে, তা প্রতিফলন নয় মানুষের প্রকৃত রায়ের। তবুও আমরা মাথা পেতে নিয়েছি সেই রায়। ত্রিপুরায় অবাধে সন্ত্রাস হয়েছে ভোটের দিন। তা সত্ত্বেও মেনে নিতেই হয় ভোটের ফল । তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় একথাই বললেন ত্রিপুরায় উপনির্বাচনের ফলপ্রকাশের পর।

তৃণমূল মূলত আগরতলা পুরসভা নির্বাচনে ভালো ফল করলেও ত্রিপুরায় উপনির্বাচনে সুবিধা করতে পারেনি। এমনকি বাংলার শাসকদলের জামানত জব্দ হয়েছে চার কেন্দ্রেই । এই প্রসঙ্গে অভিষেক বলেন, ত্রিপুরায় আমাদের কিছুই নেই হারানোর। আমরা এমনকি শুরু করেছি শূন্য থেকেই। তৃণমূল কংগ্রেস ত্রিপুরার রাজনৈতিক ময়দানে নেমেছে মানুষের জন্য কাজ করতে । এছাড়াও তৃণমূল লড়ে যাবে ত্রিপুরায় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত ।

অভিষেকের কথায়, মানুষ যাতে আগামী দিনে মুক্ত বাতাসে, স্বাধীনভাবে মানুষ মাথা উঁচু করে ত্রিপুরায় বেঁচে থাকতে পারে, আশা করছি সেটা আজকের জেতা জনপ্রতিনিধিরা সুনিশ্চিত করবেন বলবেন। যাঁরা জিতেছেন, আমি তাঁদের শুভেচ্ছা জানাই। এমনকি মার খেয়ে লড়াই করেছে তৃণমূল কংগ্রেসের কর্মীরাও। এক ইঞ্চি জমিও ছাড়েনি। তাঁদেরকে আমি ধন্যবাদ জানাই। ৬ মাস লাগে লাগুক, ২ বছর লাগে লাগুক, তৃণমূল এক ছটাক জমি ছাড়বে না যতদিন না পর্যন্ত ত্রিপুরায় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *