দর্শকরা সরস্বতী পুজোর মণ্ডপে জুতো ছুড়ে মারলেন পার্থ চট্টোপাধ্যায়ের মূর্তি দেখে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাগ আর ক্ষোভ যেন কিছুতেই মিটছে না। সামান্য মাটির স্ট্যাচু দেখেও ক্ষোভে ফেটে পড়ছেন জনতা। আবারও পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছোড়ার ঘটনা ঘটল। এবার অবশ্য পার্থর নিষ্প্রাণ মাটির মূর্তিকে লক্ষ্য করে জুতো ছো়ড়া হয়েছে। তাও আবার সরস্বতী পুজোর মণ্ডপে। কাঁকুড়া গাছির সেই অপা থিম পুজোর মণ্ডপেই ঘটেছে সেই ঘটনা।

বর্তমানের রাজ্যের জ্বলন্ত সমস্যা নিয়োগ দুর্নীতি। সরস্বতী পুজোর মণ্ডপেও এবার থিম হয়ে উঠে এসেছে নিয়োগ দুর্নীতি কাণ্ড। কাঁকুড়গাছির সরস্বতী পুজোর থিম করা হয়েছিল ‘বঙ্গে বিক্রি বিদ্যা’। আর সেই পুজোর থিমের অংশ হিসেবে মণ্ডপে জায়া করে নিয়েছিলেন অপা। অপার মাটির মূর্তি বসানোর পাশাপাশি চাকরি প্রার্থীদের আন্দোলনকেও তুলে ধরা হয়েছে মণ্ডপে। গত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে এই মণ্ডপটি। অনেকেই আগে থেকে এসে ভিড় করছেন এই মণ্ডপে।

পার্থ চট্টোপাধ্যায়ের এই স্ট্যাচুতে জুতো ছোড়া হচ্ছে। কাঁকুড়গাছির রেলে ব্রিজের কাছেই তৈরি হয়েছে সেইউ সরস্বতী পুজো প্যান্ডেল। সেই পুজোর মণ্ডপে হঠাৎ করেই হাওয়াই চটি পড়ে থাকতে দেখেন উদ্যোক্তারা। তারপরেই সিসিটিভি ফুটেজে স্পষ্ট হয় ঘটনাটি। পার্থ চট্টোপাধ্যায়ের মাটির স্ট্যাচু লক্ষ্য করে জুতো ছোড়া হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে এই ঘটনা যিনি ঘটিয়েছেন তা চিহ্নিত করার চেষ্টা চলছে। তারপরেই মণ্ডপে পোস্টার দেওয়া হয়েছে। কেউ জুতো ছুড়বেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *