বিজেপি ঘনিষ্ঠ এই নেতা খালি গায়ে শুয়ে কাড়ি কাড়ি টাকা ভর্তি বিছানায় ! অবশেষে ছবি ভাইরাল হল ভোটের আগেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মাস ঘুরলেই লোকসভা নির্বাচন। তার আগেই ভাইরাল একটা ছবি। আর সেই ছবি ঘিরেই চরম বিতর্ক। নাহ, এই ছবি কোনও রাজনৈতিক প্রচারের নয়, বরং এক রাজনৈতিক নেতার। কী আছে সেই ছবিতে? ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, টাকার উপরে শুয়ে রয়েছেন বিজেপির জেটসঙ্গী দলের নেতা। এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। যেখানে আদর্শ আচরণবিধি জারি হয়ে গিয়েছে, সেখানেই একজন নেতা কীভাবে কাড়ি কাড়ি টাকার উপরে শুয়ে থাকার ছবি পোস্ট করতে পারেন?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটি অসমের ইউনাইটেড পিপলস পার্টি লিবেরাল-র নেতা বেঞ্জামিন বসুমাতারির। দেখা যাচ্ছে, বিছানার উপরে কাড়ি কাড়ি টাকা ছড়িয়ে পড়ে রয়েছে। তার উপরে খালি গায়ে শুয়ে রয়েছেন ওই নেতা। কপালে ও সারা শরীরের উপরেও পাঁচশো টাকার নোট ছড়ানো।

অসমের শাসক দল বিজেপি। ইউনাইটেড পিপলস পার্টি লিবেরাল আবার বিজেপির জোটসঙ্গী। লোকসভা নির্বাচনের ঠিক আগেই নেতার এমন ছবি ভাইরাল হওয়ায় ব্যাপক অস্বস্তিতে পড়েছে ইউপিপিএল ও বিজেপিও। যদিও ইউপিপিএল সঙ্গে সঙ্গেই নেতার থেকে দূরত্ব তৈরি করে নিয়েছে।ইউনাইটেড পিপলস পার্টি লিবেরালের প্রেসিডেন্ট প্রমোদ বোরো জানান, বসুমাতারি আর দলের সঙ্গে যুক্ত নন। ২০২৪ সালের ১০ জানুয়ারি তাঁকে দল থেকে সাসপেন্ড করা হয়েছে। বোরোল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিল থেকেও তাঁকে সাসপেন্ড করা হয়েছে এবং ফেব্রুয়ারি মাসে তাঁকে ভিসিডিসি চেয়ারম্যান পদ থেকেও সরিয়ে দেওয়া হয়।

বিতর্কিত ওই ছবি নিয়েও দলের তরফে সাফাই দেওয়া হয়। জানানো হয়, ওই ছবি পাঁচ বছর পুরনো। বসুমাতারি তাঁর বন্ধুদের সঙ্গে যখন পার্টি করছিলেন, সেই সময় এই ছবি তোলা হয়েছিল। ছবিতে যে কাড়ি কাড়ি ৫০০ টাকার নোট দেখা গিয়েছে, তা বসুমাতারির বোনের। এই ছবি দিয়ে তাঁকে আগে ব্ল্যাকমেইলও করা হয়েছিল বলে দাবি করা হয় দলের তরফে। যদিও এই বিষয়ে বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *