দুর্গাপুরে মহকুমা শাসকের দফতরের সামনে তুমুল বিক্ষোভ পর্যটন কেন্দ্র খোলার দাবিতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দুর্গাপুরের মহকুমা শাসকের দফতরের সামনে পশ্চিম বর্ধমান কন্ট্রাট ক্যরিয়েজ টুরিস্ট বাস ওনার্স অ্যাসোসিয়েশনের সদস্যরা তুমুল বিক্ষোভে সামিল হল অবিলম্বে পর্যটন কেন্দ্রগুলিকে নিয়মের মধ্যে দিয়ে খোলা সহ সেই শিল্পে জড়িত গাড়িগুলির ক্ষেত্রে বিধি নিষেধ শিথিলের দাবি জানিয়ে।কিন্তু পুলিশ এসে তাদের এই মিছিল আটকায়।

মকুব করে দিতে হবে তাদের যাবতীয় ট্যাক্স, একই সাথে তাদের জন্য কোভিড বিধির যাবতীয় বিধি নিষেধও শিথিল করতে হবে ।মূলত পশ্চিম বর্ধমান কন্ট্রাট ক্যরিয়েজ টুরিস্ট বাস ওনার্স অ্যাসোসিয়েশনের সদস্যরা দুর্গাপুরের মহকুমা শাসকের দফতরের সামনে তুমুল বিক্ষোভে সামিল হল এইরকম বেশ কিছু দাবি এনে। কিন্তু পরে পুলিশ এসে মহকুমা শাসকের দফতরের সামনে আন্দোলনকারীদের মিছিল আটকে দেয়। তাদের আরও অভিযোগ, সব ক্ষেত্রে নিয়ম শিথিল হয়ে যাচ্ছে অথচ সরকার পক্ষপাতিত্ব করছে পর্যটন কেন্দ্র, সেই শিল্পের সাথে জড়িত গাড়িগুলির ক্ষেত্রে , প্রতিবাদী এই মানুষজন আন্দোলনে সামিল হয় অবিলম্বে পর্যটন কেন্দ্রগুলি খোলার ক্ষেত্রে নিয়ম শিথিল ও এই শিল্পের সাথে যুক্ত গাড়িগুলিকে ট্যাক্স ছাড়ের পাশাপাশি রাস্তায় নামার অনুমতি প্রদান দেওয়ার দাবিগুলি নিয়ে।

বৃহস্পতিবার শেষ পর্যন্ত পুলিশের বাধার মুখে পড়ে আন্দোলনকারীরা দাবি সম্বলিত স্মারকলিপি তাদের হাত দিয়েই মহকুমা শাসকের কাছে পাঠান। কিন্তু তারা হুশিয়ারি দিয়েছেন কাজ না হলে ফের তারা বিক্ষোভে সামিল হবেন বলেও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *