দুর্নীতির সঙ্গে’কে জড়িত সবাই জানে , শুভেন্দুর অভিষেককে খোঁচা সিজিও প্রহর কাটতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিয়োগ দুর্নীতি মামলায় একদিন আগেই ইডি দফতরে হাজিরা দিয়ে এসেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় । সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে এজেন্সি রাজনীতির অভিযোগ তুলে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই পদ্ম শিবিরের দিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানান তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড। এবার সেই অভিষেককেই পাল্টা তোপ দাগলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আক্রমণ করলেন অভিষেকের স্ত্রীকেও। সাফ বললেন, “পশ্চিমবঙ্গের সবাই জানে দুর্নীতির সঙ্গে কে জড়িত! যার স্ত্রীর নামে কয়লার টাকা অ্যাকাউন্টে ঢোকে।”

প্রসঙ্গত, ‘আমার মাটি আমার দেশ’ কর্মসূচিকে সামনে রেখে গোটা ভারতের বিভিন্ন বিখ্যাত জায়গা থেকে মাটি সংগ্রহ করছে বিজেপি। এদিন নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়ায় কৃত্তিবাস ওঝার জন্মস্থান থেকেও মাটি সংগ্রহ কর্মসূচির আয়োজন করেছিল বঙ্গ বিজেপি। সেখানেই যেতে দেখা যায় শুভেন্দু। ফুলিয়ায় গিয়ে প্রথমেই তিনি কৃত্তিবাস ওঝার মূর্তির কাছে যান। মালা দেন। এরপর তাঁর জন্মভিটে পরিদর্শন করেন। সেখান থেকে মাটিও সংগ্রহ করেন। পরবর্তীতে সভা মঞ্চে ওঠার পর থেকেই লাগাতার আক্রমণ শানাতে থাকেন ঘাসফুল শিবিরের বিরুদ্ধে।

অন্যদিকে বুধবার সিজিও থেকে বেরিয়ে অভিষেক আবার বিজেপিকে একহাত নিয়ে বলেছিলেন, “সব দল ছেড়ে ইডি বেছে বেছে আমাকে নোটিস দিয়েছে। যারা রাজনৈতিকভাবে লড়তে পারে না, তারাই তদন্তকারী সংস্থার অপব্যহার করে রাজনৈতিক জমি ফিরে পাওয়ার মরিয়া চেষ্টা করে।” যদিও শুভেন্দুর যুক্তি, “যে কাজ আমরা পারিনি সেই কাজ বিচারব্যবস্থা করে দিচ্ছে। সবাই তা দেখছে। আমরা এর জন্য প্রশাসনকে ধন্যবাদ জানাতে চাই।” যদিও বুধবার সিজিও থেকে বেরিয়ে অভিষেকের সাফ দাবি ছিল, “জিজ্ঞাসাবাদের নির্যাস মাইনাস ২।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *