নদিয়ার মাছ ব্যবসায়ী অবসাদগ্রস্ত হলেন করোনা হয়েছে শুনেই, ঝুলন্ত দেহ উদ্ধার হলো গাছ থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : করোনা আক্রান্ত এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হল বাড়ির উঠোনে আমগাছ থেকে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম দিলীপ বিশ্বাস (৬২)। পুলিশের প্রাথমিক অনুমান করোনা ধরা পড়ার পর মানসিক অবসাদেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে।

আরও জানা গেছে , চাকদহ পুরসভার কুড়ি নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন দিলীপবাবু। বাড়ির উঠোনে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায় মঙ্গলবার সকালে।আর এর জেরেই ব্যাপক শোরগোল পড়ে যায় তার পরিবারে। এও জানা গিয়েছে, তিনি জ্বরে ভুগছিলেন বেশ কয়েক দিন ধরেই। তাঁকে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার করোনা পরীক্ষাও করা হয়। বিকেলে ফোন করে বাড়িতে জানানো হয় তাঁর রিপোর্ট পজেটিভ এসেছে বলেও। এমনকি তাঁকে কল্যাণীর কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ারও কথা ছিল মঙ্গলবার সকালে।

দিলীপবাবু পরিবারের লোকজন জানান, মানসিক তিনি একরকম অবসাদগ্রস্ত হয়ে পড়েন করোনা পজেটিভ রিপোর্ট এসেছে শুনেই। তিনি আতঙ্কিত হয়ে পড়েছিলেন কল্যাণীর কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হবে শুনেই। এমনকি রাতেও তাড়াতাড়ি শুয়ে পড়েন। কিন্তু রাত একটা নাগাদ তাঁর স্ত্রী দেখেন তিনি বিছানায় নেই। এরপরেই ছেলেদের ডাকেন তিনি। খোঁজ শুরু করা হয়। পাড়ায় বেরিয়ে খোঁজ করেন বাড়ির লোকজনও। কিন্তু কোথাও পাওয়া যায়নি তাঁকে। পরে ভোরের আলো ফুটলে দেখা যায় তাঁর দেহ ঝুলছে বাড়ির উঠেনে আমগাছ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *