নামি কোম্পানির দামি তেল কিনছেন চুল ঘন করার জন্য ? সাবধান হন এখনই!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নামি তারকার বিজ্ঞাপন টিভির পর্দায়। একটি বিখ্যাত নামি কোম্পানির তেল মাথায় মাখার জন্যও এমনকি তিনি পরামর্শ দিচ্ছেন। তাহলেই নাকি ঘন-লম্বা-মোটা হবে আপনার চুল। সেই বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে তেল কিনে আনছেন পরিবারের জন্য? তা হলে এখনই সতর্ক হন ! এমনকি বাজারে মিশে রয়েছে ওই তেলের নকলও। কিন্তু কোনো উপায় নেই দেখে বোঝার। নকল ওই তেল হুবহু এক আসল তেলের মতই।

প্রসঙ্গত, সম্প্রতি কলকাতা পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেন একটি নামি কোম্পানির ম্যানেজার সনজিৎ ভৌমিক। এমনকি তার অভিযোগ ছিল ভারত বিখ্যাত এক কম্পানির নামি তেলের নকলে বাজার ছেয়ে গেছে বলেও। কলকাতা পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ তদন্তে নামে এমনকি অভিযোগ পেয়েও। জানা যায় ওই নকল তেল-সহ নানা ধরনের নকল ক্রিম, বডি লোশন, কাজল ইত্যাদির উৎস পোলক স্ট্রিট এলাকা। পুলিশ ফর্সা হওয়ার ২৭ টি ক্রিম, আঠারোটি বডি লোশন, চল্লিশটি কাজল, ১৫ টি বডি স্প্রে এবং ৪০ টি তেলের বোতল উদ্ধার করে সেখানে হানা দিয়ে। ফাহিম আহমেদ নামে ৪৯ বছরের এক ব্যক্তিকে এমনকি চিহ্নিত করা হয় নকল এই কারবারের জন্য।

তবে এখানেই শেষ নয়। বউ বাজার থানা এলাকার ইভেন হসপিটাল রোডে প্রচুর পরিমাণে ক্রিম,বডি লোশন, তেল সহ নানা জিনিস উদ্ধার হয় গোপন সূত্রের খবর পেয়ে। সেখানেই ওই নকল তেল সহ জিনিসপত্র তৈরি করা হচ্ছিল। সেখান থেকে উদ্ধার হয় প্লাস্টিক ড্রাম, স্টিকার, হ্যান্ড পাম্প অ্যালুমিনিয়াম কন্টেইনার, পাঞ্চিং মেশিন। এই ঘটনায় কলকাতা পুলিশের এনফর্সমেন্ট ব্রাঞ্চ ৪১ এ ধারায় নোটিশ দিয়েছে অভিযুক্ত ফাহিমকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *