পরিচালকের মেয়ের সঙ্গেই অশালীন আচরণ শুটিংয়ের অবসরে , অবশেষে গ্রেফতার অভিনেতা গায়ক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পরিচালকের নাবালিকা মেয়েকে যৌন নির্যাতনের অপরাধে গ্রেফতার শর্ট ফিল্ম অভিনেতা ও গায়ক। তাঁর বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতকে বারাসাত আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। সূত্র মারফত খবর, চলতি মাসের ১৯ তারিখে অভিযুক্তের পরিচালক বিধান নগর দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, অভিনেতা তাঁর নাবালিকা মেয়েকে যৌন নির্যাতন করেছেন। তাঁর মেয়ে নবম শ্রেণির ছাত্রী। বিধান নগর দক্ষিণ থানার তদন্তকারী আধিকারিক মঙ্গলবার তাঁকে গ্রেফতার করে।

তদন্তকারী আধিকারিকেরা নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন, ২০২২ সালে উত্তর ২৪ পরগনার একটি এলাকায় শুটিং চলাকালীন অভিনেতার সঙ্গে গিয়েছিল নাবালিকা। সেখানে সে শ্লীলতাহানির শিকার হয় বলে অভিযোগ। বিষয়টি যাতে সে কাউকে না বলে, তার জন্যও ভয় দেখানো হয় বলে অভিযোগ। তদন্তকারীদের কাছে গোটা বিষয়টি জানিয়েছে নাবালিকা।

ওই নাবালিকা আবার পরিচালনাতেও সহায়ত করত। সেক্ষেত্রে অভিনেতা গায়কের বাড়িতে যাতায়াত ছিল ওই নাবালিকার। চলতি মাসে পুনরায় নাবালিকাকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। এরপরই পরিবারের কাছে গোটা বিষয়টি খুলে বলে নাবালিকা। সেই অভিযোগের ভিত্তিতে অভিনেতা গায়ককে গ্রেফতার করে বারাসাত আদালতে পেশ করা হয়। যদিও অভিনেতা গায়কের তরফ থেকে এর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *