পরীক্ষার হলে ঢুকতে বাধা মোবাইল ফোন নিয়ে, ছাত্ররা পিটিয়ে মারল খোদ অশিক্ষক কর্মীকেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পরীক্ষার হলে মোবাইল ফোন নিয়ে ছাত্রদের ঢুকতে বাধা দেওয়ায় প্রাণ দিতে হল এক অশিক্ষক কর্মীকে। তাঁকে পিটিয়ে খুনের অভিযোগ উঠলো স্কুলেরই ছাত্রদের একাংশের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তর ২৪ পরগনার বারাসতের দত্তপুকুরে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে।

দত্তপুকুরের বরা গ্রামের ছোট জাগুলিয়া হাইস্কুল। এই স্কুলেই চলছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের টেস্ট পরীক্ষা । পরীক্ষার হলে পড়ুয়াদের মোবাইল ফোন নিয়ে ঢোকায় নিষেধাজ্ঞাও রয়েছে। সেই কারণেই বুধবার কয়েকজন ছাত্র মোবাইল নিয়ে স্কুলে ঢুকতে চাইলে তাঁদের বাধা দিয়েছিলেন ওই স্কুলেরই এক অশিক্ষক কর্মী। অভিযোগ, বাধা দেওয়ায় ওই অশিক্ষক কর্মীর উপর যারপরনাই ক্ষুব্ধ হয় ছাত্ররা। তাঁকে বেধড়ক মারধর শুরু করে তারা। ছাত্রদের গণপিটুনিতে ওই ব্যক্তির মৃত্যু হয় ঘটনাস্থলেই।

এদিকে, ছাত্রদের মারে স্কুলের অশিক্ষক কর্মীর এমন মর্মান্তিক মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়তেই তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা এসে ভিড় জমান স্কুলে। ছুটে আসে এমনকি মৃতের পরিবারও। ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। অভিযুক্ত ছাত্রদের গ্রেফতারের দাবিতে স্কুলে শুরু হয় তুমুল বিক্ষোভ। এই ঘটনার খবর পেয়ে স্কুলে পৌঁছে যায় দত্তপুকুর থানার পুলিশ।

এদিকে স্থানীয় পঞ্চায়েত প্রধানও স্কুলে যান এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ে। অভিযুক্ত ছাত্রদের গ্রেফতারের দাবিতে প্রবল বিক্ষোভ শুরু করে গ্রামবাসীরাও। কোনওমতে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ঘটনারও তদন্ত শুরু করা হয় । খতিয়ে দেখা হয় এমনকি স্কুলের সিসিটিভি ফুটেজও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *