পর্যটকের ঝুলন্ত দেহ উদ্ধার হল দিঘার হোটেলে, রহস্য ঘনীভূত হল মৃত্যুকে ঘিরেও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আবারও এক পর্যটকের রহস্যমৃত্যু দিঘার হোটেলে। মৃত যুবকের নাম জয় কর্মকার(২২)। সোমবার ১৪ জনের একটি দল দিঘায় বেড়াতে আসে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার নিবেদিতা পল্লী এলাকা থেকে। তারা ওঠে নিউ দিঘার একটি হোটেলে এসে । সকলে ঘুরতে গেলেও জয় শরীর খারাপ করছে বলে রুমে থেকে যায়।

বাকিরা যখন ঘুরে এসে হোটেলে ফিরে আসে তখন তারা দেখতে পায় জয় রুমের মধ্যে সিলিং ফ্যানে গামছা জড়ানো অবস্থায় ঝুলছে । তড়িঘড়ি করে তাঁকে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে উদ্ধার করে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন। তবে, এখনও পরিবারের লোকজনরা মৃত্যুর কারণ বুঝে উঠতে পারেনি। ইতিমধ্যেই দিঘা থানার পুলিস দেহটি কাঁথি মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ।পুলিস ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে।

এদিকে দিঘার হোটেলে হোটেল কর্তৃপক্ষ আত্মহত্যার প্রবনতা কমাতে একজন পর্যটককে রুম দেওয়া বন্ধ করেছে। তারপরেও দিন কয়েক আগেই এক যুবকের রহস্যমৃত্যু হয়েছিল দিঘায় বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে । সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই দিঘায় আবার পর্যটকের রহস্যমৃত্যু। এভাবে দিঘার হোটেলে আত্মহত্যার ঘটনা দিনের পর দিন বেড়ে যাওয়ায় সমস্যায় হোটেল মালিক থেকে পর্যটকরাও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *