মায়ের মৃত্যুর পর ছেলে মৃতদেহ ড্রামে ভরে আটকে দিল সিমেন্ট-বালি দিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মাকে তিনি রাখতে চান নিজের সঙ্গে। আর তাই মায়ের মৃত্যুর পর ছেলে তার মৃতদেহ জলের ড্রামে ভরে গেঁথে দিলেন এমনকি সিমেন্ট-বালি দিয়েও।অভাবনীয় এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর নীলাঙ্গারা অঞ্চলের সারাবাস্তি এলাকায়।

বছরখানেক আগে স্ত্রী তাকে ছেড়ে চলে যাওয়ার পর থেকেই সুরেশ বৃদ্ধা মা শেনবাগামকে নিয়ে একাই থাকতেন। খুব কমই শেনবাগামকে বাড়ির বাইরে দেখা যেত। কিন্তু দু’সপ্তাহ ধরে তাকে বাড়ির বাইরে একবারও না দেখতে পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। তখন তারা পুরো বিষয়টি জানান সুরেশের স্ত্রীকে । তিনি আবার খবর দেন সুরেশের ভাইকে। এরপর সুরেশের ভাই ওই বাড়িতে যান। মাকে দেখতে না পেয়ে তিনি সুরেশকে জিজ্ঞাসাও করেন। তখন সুরেশ তার ভাইকে বলেন, মা তো দু’সপ্তাহ আগেই মারা গেছে! কেউ আসেনি যখন মা বেঁচে ছিল। তাই আমি নিজেই তার সৎকার করেছি মারা যাওয়ার পর । এর পরের উত্তরের জন্য তিনি প্রস্তুত ছিলেন না। এরপরই সুরেশ একটি প্লাস্টিকের ড্রাম দেখান তার ভাইকে এবং বলেন, ওই ড্রামেই মা আছে। আমি মাকে ওখানেই রেখে দিয়েছি নিজের সঙ্গে রাখতে। এই কথা শুনে সুরেশের ভাই একরকম চমকে ওঠেন।

ড্রামের কাছে যেতেই তিনি দেখেন ড্রামের মুখ বন্ধ করে দেওয়া হয়েছে সিমেন্ট-বালি দিয়ে । এরপরই সুরেশের ভাই পুলিশে খবর দেন । পুলিশ এসে ড্রাম থেকে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, অসুস্থতার কারণেই শেনবাগামের মৃত্যু হয়েছিল। পুলিশ জানিয়েছে, সুরেশ দর্জির কাজ করেন। স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর তিনি মানসিকভাবে বিপর্যস্তও ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *