পুলিশি জেরার মুখোমুখি গত বছরও, নকল আইএএস ছেলে ,দেবাঞ্জনের বাবা-মা বুঝেছিলেন তখনই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ছেলে আইএএস নয়, দেবাঞ্জনের বাবা এবং মা তা জানতেন অনেক আগে থেকেই।এমনকি গত বছরেও কসবায় করোনার ভুয়ো প্রতিষেধক শিবির কাণ্ডের অন্যতম অভিযুক্ত দেবাঞ্জন দেবকে এক বার পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছিল। তদন্তে এমনই এক তথ্য উঠে এল।

তদন্তকারী অফিসাররা ইতিমধ্যেই জানতে পেরেছেন ২০২০ সালে বিধাননগরের ইলেক্ট্রনিক কমপ্লেক্স থানায়দেবাঞ্জন দেবের বিরুদ্ধে প্রতারণার একটি মৌখিক অভিযোগ জমা পড়েছিল বলেও। সেক্ষেত্রে অভিযোগকারীর বক্তব্য ছিল, দেবাঞ্জন তাঁর সঙ্গে প্রতারণা করেন সরকারি চাকরি দেওয়ার নাম করে। পুলিশ দেবাঞ্জনকে জিজ্ঞাসাবাদও করেছিল সেই অভিযোগের ভিত্তিতেই। সেই সময়েই মা বন্দনা এবং বাবা মনোরঞ্জন দেবের সন্দেহ হয় ছেলের পেশা নিয়ে। এমনকি তার অব্যবহিত পরেই তাদের ছেলে যে আসলে আইএএস-ই নন তাঁরা এ ব্যাপারে সম্পূর্ণ নিশ্চিত হন,। বর্তমানে মনোরঞ্জন দেব করোনা আক্রান্ত। তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।জানা গিয়েছে রক্তচাপ এবং ডায়াবিটিসের সমস্যায় ভোগা প্রৌঢ় এখন কথা বলার মতো অবস্থাতেও নেই বলেই।

তদন্তে এদিকে আরও একটি তথ্য উঠে এসেছে। গত বছরের সেপ্টেম্বর-অক্টোবর মাসে দেবাঞ্জন কসবার অফিসটি ভাড়া নিয়েছিলেন অশোক রায় নামে এক ব্যক্তির কাছ থেকে। ওই অফিসটির জন্য মাস গেলে তাঁকে গুনতে হত ৬৫ হাজার টাকা। তদন্তকারী পুলিশ আধিকারিকেরা এই বিষয়টিও খতিয়ে দেখতে চাইছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *