পুলিশের হাতে ধৃত ডানলপের তমাল চৌধুরী-ই আসলে জঙ্গি নূরনবী, এলাকায় ব্যাপক চাঞ্চল্য গ্রেফতার হতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আবাসনের যে ছেলেটা সবার কাছে ভদ্র, নম্র স্বভাবের সেই ছেলেটিই নাকি জঙ্গি। তা শুনেই সকলেই একরকম হতবাক। এমনকি ডানলপের আবাসনে বিন্দাসে থাকছিলেন নিজের নাম ভাড়িয়ে । কিন্তু আর শেষ রক্ষা হল না ধরা পড়ল পুলিশের হাতে। খোলসা হল আসল মুখোশ। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত তমাল চৌধুরী-ই আসলে বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠী জেএমবির সদস্য নূরনবী। এদিন ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় উত্তর ২৪ পরগনার ডানলপের ওই আবাসন থেকে গ্রেফতার হতেই ।

ওই আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, ছেলেটা সবার কাছে ভদ্র, নম্র স্বভাবের, যে ছেলেটা বউয়ের সঙ্গে থাকে এবং আবাসনের সকলের সঙ্গে মিশে গিয়েছে, যে ছেলেটা আবাসনের যে কোনও অনুষ্ঠানের মধ্যমণি, সেই ছেলেটাই নাকি জঙ্গি! ডানলপের ওই আবাসনের বাসিন্দারা সেটা মানতে পারছে না। তারা সকলে তাজ্জব খবর সামনে আসতেই । এও সম্ভব? আসলে এটাই সত্যি ঘটনা। আবাসনের প্রায় প্রত্যেকের সঙ্গেই যখন দেখা হত তখনই সে কথা বলত হাসি মুখে। তাই এই ছেলেটা যে জঙ্গি হতে পারে তা কেউ এখনও পর্যন্ত বিশ্বাস করতে পারছে না।

ইন্টারপোল থেকে পাওয়া বিশেষ সূত্রের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার তাকে গ্রেফতার করে। এদিন সকালে যখন ওই আবাসনে গোয়েন্দারা পৌছয় তখনও কারোর সন্দেহ হয়নি যে এই সত্যি লুকিয়ে রয়েছে তাদের সকলের মধ্যে। অনেকেই ভাবতে শুরু করেন যে হঠাত্‍ গোয়েন্দারা কেন তাদের আবাসনে। কিন্তু যখন সত্যিটা সামনে এল তখন সবাই নিশ্চুপ। পরে গোটা বিষয় জানতে পেরে আতঙ্কিত তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *