প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্রীকে হত্যা আতিক-হত্যার ঠিক দুদিন পরই , চরম অস্বস্তিতে পড়লো যোগী-রাজ্যের পুলিশ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গ্যাংস্টার তথা রাজনীতিবিদ আতিক আহমেদের হত্যা নিয়ে ব্যাপক উত্তাল উত্তর প্রদেশ। এরইমধ্যে, সোমবার সকালে এক ছাত্রীকে দিবালোকে হত্যা করা হল । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে জালাউন জেলায় । কলেজের পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন ওই যুবতী। পথে, একটি মোটরসাইকেলে করে এসে তাঁকে গুলি করে হত্যা করে দুই ব্যক্তি। গুলি চালানোর পর, আততায়ীরা ঘটনাস্থলেই বন্দুকটি ফেলে রেখে একটি জনাকীর্ণ রাস্তা ধরে পালিয়ে যায়। অথচ, ঘটনাস্থলের মাত্র ২০০ মিটারের মধ্যেই রয়েছে থানা। এখনও পর্যন্ত এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তবে, দিনে-দুপুরে এই হত্যার ঘটনা নিয়ে তীব্র ক্ষোভ তৈরি হয়েছে রাজ্যে।

পুলিশ জানিয়েছে নিহত যুবতীর নাম রোশনি আহিরওয়ার। ২১ বছরের এই কলেজ ছাত্রী পড়তেন রাম লখন প্যাটেল কলেজে। এদিন তাঁর পরীক্ষা ছিল। পরীক্ষার পর, তিনি বাড়ি ফিরছিলেন সকাল ১১টা নাগাদ। সেই সময়ই একটি মোটরসাইকেলে দুই দুষ্কৃতী এগিয়ে আসে একটি দেশী পিস্তল নিয়ে। তাদের মধ্যে একজন গুলি চালায় রোশনির মাথা লক্ষ্য করে । ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর । স্থানীয় বাসিন্দারা দুষ্কৃতীদের ধরতে গিয়েছিল ছুটে এসে । কিন্তু, তারা ওই স্থানেই অস্ত্র ফেলে পালিয়ে যায়। এরপর পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় । তারা এই ঘটনার তদন্ত শুরু করেছে। এই ভয়াবহ ঘটনার পর স্থানীয় বাসিন্দারা বাজার বন্ধ করে দেয় ঘটনাস্থলে জড়ো হয়ে । পরে রোশনির বাবা-মা, অভিযোগ দায়ের করেন রাজ আহিরওয়ার নামে এক ব্যক্তির বিরুদ্ধে । জানা গিয়েছে দীর্ঘদিন ধরেই সে রোশনিকে উত্যক্ত করত । তাঁদের অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি মামলা দায়ের করে এবং ওই ব্যক্তিকে গ্রেফতারও করে।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গুলি চালনার পর রক্তাক্ত অবস্থায় রোশনির রাস্তায় মুখ থুবড়ে পড়ে থাকার একটি ভিডিয়ো । ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, স্থানীয় বাসিন্দারা এবং পুলিশকর্মীরা ঘটনাস্থলটি ঘিরে দাঁড়িয়ে আছেন। কলেজের ইউনিফর্মে পরা অবস্থায় মাটিতে পড়ে আছেন রোশনি। তার পাশে পড়ে রয়েছে একটি পিস্তল। পুরো এলাকা রক্তে ভেসে যাচ্ছে। এমনকি তীব্র ক্ষোভ তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই । সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একাংশ প্রশ্ন তুলেছে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও। ক্যামেরার সামনে গ্যাংস্টার-রাজনীতিবিদ আতিক আহমেদকে গুলি করে হত্যা করার মাত্র দু’দিন পরই এই ঘটনা উত্তর প্রদেশের পুলিশ বিভাগকে ফেলে দিয়েছে চরম অস্বস্তিতেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *