বিধায়কের ছেলে-বউমার বিরুদ্ধে গৃহপরিচারিকাকে অত্যাচারের অভিযোগ উঠলো দিনের পর দিন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিধায়কের ছেলে-বউমার বিরুদ্ধে হেনস্থার নিগ্রহের অভিযোগ উঠল গৃহ পরিচারিকার কাজ করা তরুণীকে। এই ঘটনায় পুলিশ ডিএমকে বিধায়ক আই করুণানিথির ছেলেকে গ্রেফতারও করেছে । তাঁদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায়। যদিও ওই বিধায়ক ছেলে বউমার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন তাঁর দাবি, কোনও ভুল করায় তাঁর চুল টেনেছিল।

আরো জানা গিয়েছে, দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়ই বিধায়কের ছেলের বাড়িতে গৃহস্থলীর কাজ করা শুরু করে ওই কিশোরী। সে এক এজেন্টের মাধ্যমে কাজে লেগেছিল। কিন্তু অভিযোগ সামান্য কারণে তাঁকে মারধর করা হত বলে । গত সাত দিন ধরে ওই কিশোরী শারীরিক নিগ্রহের শিকার হয়েছেন বলেও অভিযোগ ওঠে।

অত্যাচারের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন ওই কিশোরী। তিনি বলেছেন, “আমি যদি কোনও ছোট কাজেও ভুল করে ফেলতাম তাহলেও আমাকে মারধর করত। এক দিন সকাল ৬টার মধ্যে আমাকে খাবার বানাতে বলেছিল। তাঁরা বাইরে যাবে বলে। আগের রাত ২টোর পর ঘুমাতে গিয়েছিলাম আমি। সকালে ৬টার মধ্যে উঠতে পারিনি ঘুম থেকে। তখন হেয়ার স্ট্রেইটনার দিয়ে আমার হাত পুড়িয়ে দেওয়া হয়।” কিন্তু মারধরের জেরে কিশোরীর শরীরে যতই ক্ষত তৈরি হোক, বা রক্ত বের হোক। অভিযুক্তরা তাঁকে হাসপাতালে চিকিৎসা করায়নি বলে অভিযোগ। এমনকি সিগারেট দিয়েও ছ্যাঁকা দেওয়ার অভিযোগ ওঠে।

এদিকে নিজের বাড়িতেও গিয়েছিল ওই কিশোরী। সে সময় তার গায়ে ক্ষত দেখে জিজ্ঞাসাবাদ শুরু করে তার বাড়ির লোকজন । তখনই সে বাড়ির লোককে ঘটনার কথা জানায়। এর পর তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আর তার পরই অভিযোগ দায়ের করা হয় পুলিশের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *