প্রফুল্ল প্যাটেলকে মন্ত্রী করা হয়েছে লোকসভা নির্বাচনে হেরে গেলেও, বিস্ফোরক শরদ পাওয়ার

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রফুল্ল প্যাটেল, একসময় ছিলেন পাওয়ারের বিশ্বস্ত সহযোগী। এখন তিনিই আনুগত্য বদলে অজিত পাওয়ারের অনুগামী হয়েছেন। প্যাটেলের অভিযোগ, দু’দিনের মেয়ে সুপ্রিয়া সুলেই এখন পাওয়ারের সব কাজ সামলান। এনিয়ে শনিবার এনসিপি প্রধান শরদ পাওয়ার পালটা প্যাটেলকে জবাব দিয়েছেন। শরদ পাওয়ার বলেছেন যে, লোকসভা নির্বাচনে হেরে গেলেও প্রফুল্ল প্যাটেলকে মন্ত্রী হিসেবে নিয়োগ করা হয়েছে। পাওয়ারের দাবি, সেই সময় এনসিপির অনেক কর্মীই তাঁকে বলেছিলেন যে তিনি বারবার লোকসভা নির্বাচনে জয়ী হওয়া সত্ত্বেও সুপ্রিয়া সুলেকে মন্ত্রী হিসেবে নিয়োগ করছেন না। এভাবে তিনি সুপ্রিয়া সুলের প্রতি অবিচার করছেন।

পাওয়ার নাসিকে এক সাংবাদিক বৈঠকে বলেন, ‘পার্টি কর্মীরা চেয়েছিলেন সুপ্রিয়া রাজনীতিতে আসুন। শেষ পর্যন্ত তিনি লোকসভা নির্বাচনে লড়েছিলেন এবং জিতেছিলেন। লোকসভায় এটি তাঁর তৃতীয় মেয়াদ। পাশাপাশি, তিনি রাজ্যসভার সাংসদ হিসেবেও অল্প সময়ের জন্য কাজ করেছেন। কিন্তু, তাঁর পুরো কর্মজীবনে তিনি কি সরকারের কোনও পদ পেয়েছেন? আমরা যখন কেন্দ্রে ক্ষমতায় আসি, সূর্যকান্ত পাটিলকে মন্ত্রী করা হয়েছিল, আগাথা সাংমাকে মন্ত্রী করা হয়েছিল। এই সব ঘটেছিল যখন সুপ্রিয়া লোকসভার সাংসদ ছিলেন।’

এর আগে শনিবার প্রফুল্ল প্যাটেল বলেছিলেন যে সুপ্রিয়া সুলে বর্তমানে শরদ পাওয়ারের সমস্ত কর্মকাণ্ডের মূল হয়ে উঠেছে। প্রফুল্ল প্যাটেল বলেছেন যে তিনি শরদ পাওয়ারের আনুগত্য দুটি কারণে ত্যাগ করেছেন। তার মধ্যে একটি হল, ‘এক, শরদ পাওয়ার অতীতে নিজেও বিজেপির সঙ্গে মিত্রতা করতে লজ্জাবোধ করেননি। দুই, তাঁর মেয়ে তাঁর সমস্ত কাজের ভিত্তি হয়ে উঠেছে। আর, তিনি মেয়ের কথা শুনে সবার সিদ্ধান্তকে বাতিল করে দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *