ফের কংগ্রেসের হাত শক্ত হল ২০২৪ এর লোকসভা নির্বাচনের প্রাক্কালে, দলে যোগ দিলেন এই রাজ্যের মুখ্যমন্ত্রীর বোন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

কংগ্রেসে যোগ দিয়েছেন জগন মোহন রেড্ডির বোন ওয়াইএস শর্মিলা। কয়েক মাস জল্পনার পর, অবশেষে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগন মোহন রেড্ডির বোন এবং ওয়াইএসআর তেলেঙ্গানা পার্টি (ওয়াইএসআরটিপি) প্রধান ওয়াইএস শর্মিলা বৃহস্পতিবার কংগ্রেসে যোগ দিয়েছেন। যোগদানের পর সাংবাদিকদের সম্বোধন করে, তিনি বলেন, “কংগ্রেস এখনও আমাদের দেশের বৃহত্তম ধর্মনিরপেক্ষ দল এবং সর্বদা ভারতের প্রকৃত সংস্কৃতির প্রতি কংগ্রেস তার সমর্থন ও আস্থা প্রকাশ করেছে এবং জাতির ভিত্তি তৈরি করেছে।”

মূলত আজ বৃহস্পতিবার কংগ্রেসে যোগ দেন ওয়াইএস শর্মিলা। তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনের সময় তিনি কংগ্রেসের প্রতি তাঁর সমর্থন প্রকাশ করেছিলেন। ওয়াইএসআর তেলেঙ্গানা পার্টির প্রতিষ্ঠাতা ওয়াইএস শর্মিলা বৃহস্পতিবার কংগ্রেসে যোগ দিয়েছেন। X-এ শেয়ার করা ভিডিওতে কংগ্রেস প্রধান মল্লিকার্জুন খাড়্গে এবং রাহুল গান্ধীর উপস্থিতিতেই তাঁকে কংগ্রেসে যোগ দিতে দেখা যায়।

দিল্লি বিমানবন্দরে পৌঁছানোর পর, শর্মিলাকে জিজ্ঞেস করা হলে তিনি কংগ্রেসে যোগ দিচ্ছেন কিনা, তিনি সাংবাদিকদের বলেন, “হ্যাঁ, সেরকমই মনে হচ্ছে”। মঙ্গলবার হায়দ্রাবাদে তার দলের বৈঠকের সভাপতিত্ব করার পরে, শর্মিলা বলেছিলেন যে তিনি এবং অন্যান্য নেতারা এআইসিসি সভাপতি মল্লিকার্জুন খাড়গে এবং রাহুল গান্ধী সহ কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের সাথে দেখা করবেন এবং দিল্লিতে একটি “গুরুত্বপূর্ণ” ঘোষণা করবেন।

উল্লেখ্য ,শর্মিলা অবিভক্ত অন্ধ্র প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী, প্রয়াত ওয়াইএস রাজশেখর রেড্ডির কন্যা এবং অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগন মোহন রেড্ডির ছোট বোন।তেলেঙ্গানায় সাম্প্রতিক বিধানসভা নির্বাচনে শর্মিলা কে চন্দ্রশেখর রাও-এর নেতৃত্বে বিআরএস-এর কথিত দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠে সুশাসনের লক্ষ্যে কংগ্রেসকে সমর্থন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *