ফের খেলা শুরু’ শরদ পাওয়ারের, দুই বিদ্রোহী বিধায়ক সুপ্রিমোর কাছে ফিরলেন ৪৮ ঘণ্টার মধ্যে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাজভবনে অজিত পাওয়ারের সঙ্গী ছিলেন তিনি। সাক্ষী ছিলেন দলের নেতার উপমুখ্যমন্ত্রী পদে শপথগ্রহণেরও। কিন্তু দুদিন বাদেই ইউ-টার্ন নিয়ে পুরনো শিবিরে ফিরলেন এনসিপি বিধায়ক। সাতারা জেলার ওয়াই কেন্দ্রের বিধায়ক মকরন্দ পাটিল সোমবার সকালেই আবার পার্টি সুপ্রিমো শরদ পাওয়ারের কাছে ফিরলেন।সোমবার দলের কর্মসূচিতে শরদ পাওয়ারের সঙ্গে ছিলেন পাটিল। সকাল আটটার সময় পুণের উদ্দেশে রওনা হন পাওয়ার। তাঁর সঙ্গেই ছিলেন পাটিল। পাটিল ফুলের তোড়া নিয়ে যান দলের সুপ্রিমোর জন্য। তা গ্রহণ করে পাটিল গাড়িতে নিয়ে নেন পাওয়ার।

উল্লেখ্য ,সাতারায় সারাদিন পাওয়ারের সঙ্গেই ছিলেন পাটিল। এমনকী দলের সাংবাদিক সম্মেলনেও ছিলেন। তাঁকে যখন এই ইউ-টার্নের কারণ জিজ্ঞাসা করা হয়, তখন তিনি সাফ জানান, ‘আপনারা দেখতেই পাচ্ছেন আমি কোথায় বসে আছি সারাদিন।’

শুধু মকরন্দ পাটিল নন, আরেক বিদ্রোহী সাহাপুরের বিধায়ক দৌলত দারোদাও ঘোষণা করেছেন তিনি শরদ পাওয়ারের সঙ্গে আছেন। তিনিও দুদিন আগে অজিত পাওয়ারের সঙ্গে রাজভবনে যান। ২০১৯ সালে দারোদা শিবসেনায় ছিলেন। তখন একনাথ শিণ্ডের সঙ্গে মতানৈক্যের জেরে দল ছাড়েন। দারোদা বলেছেন, শিণ্ডে যে সরকারের মুখ্যমন্ত্রী সেখানে তিনি কখনওই থাকতে পারবেন না। তিনি শরদ পাওয়ারের সঙ্গেই থাকবেন, স্পষ্ট করেছেন দারোদা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *