ফের বাঙালি শ্রমিককে পিটিয়ে খুন ভিন রাজ্যে , স্ত্রী আহত স্বামীকে বাঁচাতে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আবার কিছু দুষ্কৃতী পিটিয়ে খুন করল এ রাজ্যের পরিযায়ী শ্রমিককে। জানা গেছে, সে কাজ করতে গিয়েছিল ভিন রাজ্যে। এই নিয়ে একমাসে ভিনরাজ্যের মানুষ দুজনকে পিটিয়ে খুন করল। দুজনই এই রাজ্যের বাঙালি। বিজেপি শাসিত হরিয়ানায় ঘটল এবারের ঘটনা ।

ঘটনা সূত্রে জানা গেছে, হরিয়ানার গুরুগ্রামে পিটিয়ে মারা হয় দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার দক্ষিণ গোপালনগরের বাসিন্দা, তিরিশ বছরের পরমেশ্বর ধারাকে। পরমেশ্বর গত সাত মাস আগে হরিয়ানাতে যায় পরিযায়ী শ্রমিক হিসেবে। সে সঙ্গে নিয়ে গিয়ে ছিল স্ত্রী ও ছোট মেয়েকে। রবিবার গ্রামে খবর আসে তাঁকে পিটিয়ে মারা হয়েছে বলে। কিন্তু তার পরিবার আর এর থেকে বেশি কিছু জানতে পারেনি। এটা জানতে পারে,পরমেশ্বরকে বাঁচাতে এসে আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রীও, তিনি গুরুতর ভাবে আহত হয়েছে। পরমেশ্বর তার গ্রামের বাড়িতে রেখে গিয়েছিলেন বৃদ্ধা মা ও এক নাবালক ছেলেকে।পরিবার বিষয়টি জানার চেষ্টা চালাচ্ছে পুলিশের মাধ্যমে।

এমনকি এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চায় মৃতের পরিবার।উল্লেখ্য গত মাস দুয়েক আগে দিল্লিতে পিটিয়ে মারার অভিযোগ ওঠে পাথরপ্রতিমার অসিত দাস নামে এক যুবককেও। অসিতও পরিযায়ী শ্রমিক ছিলেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এই ধরণের ঘটনা আবার ঘটল। মূলত প্রচুর মানুষ ভিন রাজ্যে কাজের সূত্রে পাড়ি দেয় পাথর প্রতিমার বিভিন্ন প্রান্ত থেকে। সেখানেই এই মর্মান্তিক পরিণতিতে কার্যত অন্ধকার নেমে এসেছে দিন আনা দিন খাওয়া পরিবারের।পরমেশ্বর ছিল একমাত্র রোজগেরে।গোটা পরিবার ভেঙে পড়েছে তার মৃত্যুতে। কেউই বুঝে উঠতে পারছেনা এই অবস্থায় সংসার কিভাবে চলবে।এলাকার মানুষ চাইছে সরকার দাঁড়াক অসহায় পরিবারের পাশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *