ফের ভুয়ো সরকারি আধিকারিক ধৃত শহর কলকাতায়, বাজেয়াপ্ত হল নীল বাতি লাগানো গাড়ি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শহরে ফের ভুয়ো সরকারি আধিকারিক গ্রেপ্তার হল কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের রেশ কাটতে না কাটতেই। এমনকি বাজেয়াপ্ত করা হয়েছে তার নীল বাতি লাগানো বিলাসবহুল গাড়িও। বেনিয়াপুকুর থানার পুলিশ জেরা করছে ধৃত ওই যুবককে। আজ বুধবারই তাকে তোলা হবে আদালতে।

জানা গেছে ,মঙ্গলবার রাতে ট্রাফিক পুলিশ নাকা তল্লাশি চালাচ্ছিল বেনিয়াপুকুরের দিকে রাস্তায়। সেই সময় বেনিয়াপুকুরের দিকে যাচ্ছিল ওই গাড়িটা। ট্রাফিক পুলিশের এতে সন্দেহ হয়। দাঁড় করানো হয় এমনকি গাড়িটিকেও। ভিআইপি লেখা ছিল গাড়িটির গায়ে। এছাড়াও লাগানো ছিল সেন্ট্রাল ভিজিল্যান্সের একটি বোর্ডও।আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন গাড়ির ভিতরে থাকা যুবককে। প্রথমে সে নিজেকে পরিচয় দেয় সেন্ট্রাল ভিজিল্যান্স কমিশনের আধিকারিক বলে। এমনকি বয়ান বদল করে কিছুক্ষণের মধ্যেই। এছাড়াও জানায় সে নারকোটিক সেলের আধিকারিক। দেখতে চাওয়া হয় পরিচয়পত্রও। অভিযোগ, সেই মুহূর্তে যুবক কোনওরকম পরিচয়পত্র দেখাতে পারেনি ।
এরপর খবর দেওয়া হয় বেনিয়াপুকুর থানায়। পুলিশগ্রেপ্তার করে ওই যুবককে। এমনকি বাজেয়াপ্ত করা হয়েছে বিলাসবহুল গাড়িটিও । জানা গিয়েছে, ধৃত ওই যুবকের নাম আসিফুল হক। সে পার্কস্ট্রিটের বাসিন্দা। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিল। ভুয়ো আধিকারিক পরিচয় দিয়ে আরও কি কি কাজ সে করে বেরিয়েছে, তদন্তকারীরা তা খতিয়ে দেখছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *