বাংলার মেয়ে চরম দুষ্কর্মের শিকার হল হরিয়ানায় কৃষক প্রতিবাদে শামিল হতে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : টিকরি বর্ডারে কৃষকদের প্রতিবাদ চলছে কৃষি আইন বাতিলের দাবিতে। পশ্চিমবঙ্গ থেকে এক মহিলা গিয়েছিলেন সেই প্রতিবাদেই শামিল হতেই। কিন্তু তিনি ধর্ষিত হন যাত্রাপথেই। পরে করোনা আক্রান্ত হয়ে ওই মহিলার মৃত্যু হয় দুর্ভাগ্যজনকভাবে।

নির্যাতিতার বাবা ইতিমধ্যেই ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন হরিয়ানার বাহাদুরগড় থানায়।অভিযোগ দায়ের হয়েছে ৪ জনের বিরুদ্ধে । অভিযুক্তদের মধ্যে ২ জনের নাম অনুপ মালিক ও অনিল মালিক। জানা গেছে তারা ‘কিষাণ সোশ্যাল আর্মি’র সদস্য। এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন দুই অভিযুক্তের সঙ্গে। ১১ এপ্রিল তিনি কৃষকদের প্রতিবাদে অংশ নেন টিকরি সীমান্তে ।

এই নিয়ে একটি বিবৃতি দেওয়া হয়েছে সংযুক্ত কিষাণ মোর্চার তরফে। সেখানে জানানো হয়েছে, টিকরি বর্ডারে পৌঁছন ওই মহিলা। তারপর ওই মহিলার সঙ্গে এমন ঘটনা ঘটে দিল্লি যাওয়ার পথে। ঘটনার এক সপ্তাহ পরে নির্যাতিতার জ্বর আসে। এমনকি জ্বর ক্রমশ বাড়তে থাকে। তাঁর করোনা পরীক্ষা হয়। তখনই জানা যায় তিনি আক্রান্ত কোভিড পজিটিভ-এ । ৩০ এপ্রিল তাঁর মৃত্যু হয় একটি বেসরকারি হাসপাতালে। ২৬ বছরের ওই মহিলা ভর্তি ছিলেন দিল্লির শিবম হাসপাতালে। ৩০ এপ্রিল তাঁর মৃত্যু হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন মৃত্যুর ৪ দিন আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *