বাবা রামদেবের পতঞ্জলি পুরস্কৃত হল জেনেভায় আয়োজিত রাষ্ট্রসংঘের বিশ্বব্যপী এক সম্মেলনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ‘পতঞ্জলি’ আয়ুর্বেদ ছিনিয়ে নিল রাষ্ট্রসংঘের পুরস্কার । পতঞ্জলি আয়ুর্বেদের আচার্য বালকৃষ্ণএই পুরস্কার পান জেনেভায় আয়োজিত বিশ্বব্যপী এক অনুষ্ঠানে । শনিবার রাষ্ট্রসংঘের পক্ষ থেকে বালকৃষ্ণ পান ‘UNSDG 10 Most Influential People in Healthcare Award’।

সম্মান পাওয়ার পর বালকৃষ্ণ ট্যুইট করে জানান , এই সম্মান পেয়ে আমি গর্বিত। তিনি আরো যে লেখেন, “আমি গর্ব অনুভব করি কারণ আমি এই সংস্কৃতিকে ভারতে প্রতিস্থাপন করতে সক্ষম হয়েছি। সেই সঙ্গে সঙ্গে এই সংস্কৃতিকে স্বাগত জানিয়েছে সমগ্র বিশ্ব।” “আমি আমার জ্ঞাতিদের প্রতিও কৃতজ্ঞতা জানাই কারণ তাদের জন্যই রাষ্ট্রসংঘে দাঁড়িয়ে আমি আমার বক্তব্য স্থাপন করে আসতে পেরেছি। আমি আপনাদের ভালবাসা ও অনুভূতিতে পরিপূর্ণ।”পতঞ্জলি আয়ুর্বেদ লিমিটেডের কর্ণধার তথা যোগ গুরু বাবা রামদেবের ঘনিষ্ঠ আচার্য বালকৃষ্ণ। পতঞ্জলি আয়ুর্বেদ ইন্সটিটিউশনের জন্য সম্মান লাভ
করে বালকৃষ্ণ সম্মান জানিয়েছেন সমগ্র বিশ্বের সক্রিয় যোগাসনকারী এবং আয়ুর্বেদাচার্যদেরও । তিনি টুইটে লিখেছেন, “আমি এই সম্মান পেয়ে গর্বিত।@UNSDGHealth Award to ten most influential people in Healthcare on behalf of Patanjali Group of Institutions. আমি এই সম্মানটি নিবেদন করতে চাই সমগ্র বিশ্বের সক্রিয় যোগাসনকারী এবং আয়ুর্বেদাচার্যদেরও ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *