বিস্ফোরণ রান্নার গ্যাস সিলিন্ডারে , একই পরিবারের ৪ জনের মৃত্যু হল দিল্লিতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একই পরিবারের চারজনের মর্মান্তিক মৃত্যু হল পূর্ব দিল্লির ফরশবাজার এলাকায়। বুধবার সকালে ৪৫ বছরের এক মহিলা ও তাঁর তিন সন্তানের মৃত্যু হয়েছে বাড়ির রান্নার এলপিজি সিলিন্ডার বিস্ফোরণের জেরে । এই ঘটনায় মারা গিয়েছেন মহিলার দুই ছেলে ও এক কন্যাসন্তানও। দিল্লি দমকলের ডিরেক্টর অতুল গর্গ আরও জানিয়েছেন,দমকলের ৯টি ইঞ্জিন আগুন আয়ত্তে নিয়ে আসে প্রায় এক ঘণ্টার চেষ্টায়।

দমকল সূত্রে খবর, গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগে গিয়ে দগ্ধ হন পরিবারের পাঁচজনই। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁদের প্রত্যেককে। দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে চারজনের। একজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতদের মধ্যে রয়েছেন ৪৫ বছরের মুন্নি দেবী, তাঁর ২২ বছর এবং ২০ বছরের দুই ছেলে নরেশ ও প্রকাশ। মারা গিয়েছে ১৮ বছরের মেয়ে সুমানও। সেদিন ওই বাড়িতেই ছিলেন ২৯ বছরের এক আত্মীয় লাল চন্দও। প্রায় ২৫ শতাংশ পুড়ে গিয়েছে তাঁর শরীরের। তিনি ভর্তি রয়েছেন হাসপাতালে।

পুলিশ সূত্রে খবর, বাড়ির ছাদ একেবারে উড়ে গিয়েছে বিস্ফোরণের তীব্রতায়। একটি গ্যাস স্টোভ মেরামতির দোকান রয়েছে তাঁদের বাড়ির উল্টোদিকেই। বাড়ির দরজা ভেঙে প্রত্যেককে উদ্ধার করে এবং হাসপাতালে পাঠায় দমকল ও পুলিশ একত্রে । যদিও চিকিত্‍সকেরা জানিয়ে দেন চারজনের মৃত্যু হয়েছে বলেই। একজন চিকিত্‍সাধীন গুরুতর অবস্থায় ।ইতিমধ্যেই একটি তদন্ত শুরু করেছেন পুলিশের ক্রাইম বিভাগের আধিকারিকেরা। প্রাথমিক ভাবে তাঁদের অনুমান, সিলিন্ডারে বিস্ফোরণ হয়েছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগে গিয়েই । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে একাধিক ধারায় মামলা রুজু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *