বুর্জ খলিফা কালী পুজোতেও ! ব্যাপক হৈচৈ এমনকি জলপাইগুড়ির পুজোতেও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দূর্গা পুজোর সময় কলকাতায় রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছিল শ্রী ভূমির পুজো নিয়ে। মণ্ডপ তৈরী করা হয়েছিল এমনকি বিশ্বের সর্বোচ্চ বিল্ডিং বুর্জ খলিফার অনুকরণে। কাতারে কাতারে মানুষ ভিড় জমিয়েছিলেন এমনকি তা দেখতে। এবার কালীপূজোতেও দেখাগেলো সেই বুর্জ খলিফ।তবে তা এবার কলকাতায় নয়। দুবাইয়ের বিল্ডিং ফের মাথা তুলেছিল জলপাইগুড়ির কালীপূজোতে।

জলপাইগুড়ি শহরের গোমস্ত পাড়ার নবারুণ সংঘে এবার কালী পুজোর মণ্ডপ তৈরি করা হয়েছিল বুর্জ খলিফার আদলে।তাদের পুজো এবার পা দিয়েছিলো ৫৬ বছরে। এমনকি উৎসাহী জনতা ভিড় জমিয়েছিলেন তা দেখতে। এমনকি সাধারণ মানুষও কোনো ভাবেই চোখ ফেরাতেই পারছিলেননা ১০৬ ফুট উচ্চতার বুর্জ খলিফা চোখ ধাঁধানো আলোকসজ্জা দেখার পর। এমনকি সেখানে জনগণের বিপুল ঢল নামে বুধবার সন্ধ্যা থেকেই। বুধবারই এই এই পুজোর শুভ সূচনা করেন স্থানীয় দুই তৃণমূল বিধায়ক প্রদীপ কুমার বর্মা এবং খগেশ্বর রায়।

এদিকে এবছর শ্রী ভূমি একরকম তাক লাগিয়ে দিয়াছিল বুর্জ খলিফার আদলে মণ্ডপ নির্মাণ করে। এমনকি দুবাই থেকে আসল বুর্জ খলিফা কতৃপক্ষও শ্রী ভূমির পুজোর বিশেষ প্রশংসা করেছিল। কিন্তু শ্রী ভূমির পুজো একরকম বানচাল হয়ে যায় প্রবল ভিড়ের কারণেই। প্রথমে তার এলইডি লাইট শো এবং পরে বন্ধ করে দিতে হয় দর্শক সমাগমই।কিন্তু এখনও পর্যন্ত তেমন কোনও খবর পাওয়া যায়নি জলপাইগুড়ির কালীপুজো থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *