ব্যবসায়ীর মৃত্যু হলো কোরোনায় , ৩ টি বাজার বন্ধ হলো বারাসতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :বারাসতের তিনটি বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হল কোরোনা আক্রান্ত হয়ে মাছ ব্যবসায়ীর মৃত্যুর পরই।বারাসতের নবপল্লি ছোটো বাজার, ডিপ টিউবওয়েল বাজার ও ভদ্রবাড়ি বাজার বন্ধ থাকবে আপাতত এক সপ্তাহের জন্য। এই তিনটি বাজারে নিয়মিত জীবাণুমুক্ত করার কাজও চলবে সংক্রমণ রুখতেও।

জানা গেছে কোরোনায় মৃত মাছ ব্যবসায়ীর বাড়ি বারাসতের ডিপ টিউবওয়েল এলাকায়। তিনি বসতেন নবপল্লির ছোটো বাজারেই।সম্প্রতি ফুসফুসের সংক্রমণ নিয়ে তিনি ভরতি হন বাগুইআটির এক বেসরকারি হাসপাতালে। মঙ্গলবার তাঁর মৃত্যু হয় সেই হাসপাতালেই। মৃত্যুর আগে লক্ষণ দেখে চিকিৎসকদের সন্দেহ হয় তাঁর শরীরে কোরোনা সংক্রমণ হয়েছে বলেও । এরপরই পরীক্ষার জন্য পাঠানো হয় তাঁর লালারসের নমুনাও।পজ়িটিভ আসে তার সেই রিপোর্টও।

এদিকে এই খবর ছড়িয়ে পড়া মাত্রই আতঙ্ক ছড়ায় বারাসতের ডিপ টিউবওয়েল এলাকায়।এমনকি আতঙ্কিত হয়ে পড়েন এলাকার অন্যান্য ব্যবসায়ীরাও । এরপরই আলোচনায় বসেন ওই তিনটি বাজারের ব্যবসায়ীরা।সিদ্ধান্ত নেন, বৃহস্পতিবার থেকে নবপল্লি ছোটো বাজার, ভদ্রবাড়ি বাজার ও ডিপ টিউবওয়েল বাজার সম্পূর্ণ ভাবে বন্ধ রাখা হবে এক সপ্তাহের জন্য। সেই মতোই বন্ধ হয়ে গেল ওই তিনটি বাজারের প্রতিটি দোকান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *