ভাঙড়ে মধুচক্র স্কুলশিক্ষকের বাড়িতে! দুই জন গ্রেফতার গ্রামবাসীদের চাপে পুলিশি অভিযানে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মধুচক্রের আসর খোদ শিক্ষকের বাড়িতেই ! এলাকার স্থানীয়রা অনেকদিন ধরেই করছিলেন অভিযোগটা। সকাল-বিকাল বাড়িটার সামনে অসংখ্য অচেনা মানুষদের ভিড়। এমনকি দলে দলে ছেলেমেয়েরা রহস্যে মোড়া ওই বাড়িটায় ঢুকছে আবার বেরিয়ে যাচ্ছে এক-দু’ ঘণ্টা সময় কাটিয়ে। বাড়িটার মালিক এলাকার এক প্রভাবশালী শিক্ষক। তাই সবাই সাহস পান না প্রতিবাদ করতে চাইলেও। শেষমেশ পুলিশকে সঙ্গে নিয়েই বাড়িতে ঢোকে স্থানীয়রা। আর সেখান থেকেই দুই তরুণ-তরুণী উদ্ধার হয় চরম অসংলগ্ন অবস্থায়।

এলাকাবাসীর আরো অভিযোগ, ভাঙড়ের স্কুল শিক্ষক আব্দুল মতিন তাঁর তিন তলার বাড়িতে হোটেলের মতো রুম নম্বর দিয়ে একাধিক রুম করেছেন। তিনি পাঁচশো থেকে হাজার টাকায় রুম ভাড়া দিতেন অনলাইনে হোটেল বুকিংয়ের মাধ্যমে। যে কেউ এখানে ঘরভাড়া পেতেন কোনওরূপ পরিচয়পত্র ছাড়াই । স্থানীয়রা বারাবার বিষয়টি নিয়ে পুলিশ প্রশাসনের কাছে অভিযোগ দায়ের করলেও স্থানীয়দের দাবি কেউ কোনও ব্যবস্থা নেয়নি বলেই। সম্প্রতি এক সন্ধ্যায় স্থানীয় বাসিন্দারা কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশকে সঙ্গে নিয়ে গিয়ে অসংলগ্ন অবস্থায় এক গৃহবধূ ও তাঁর পরিচিত এক ব্যক্তিকে উদ্ধার করে ওই বাড়িতে অভিযান চালিয়ে।

এই ঘটনায় স্থানীয়রা অভিযোগ তুলেছেন শাসকদল ও পুলিশের একাংশের মদতেরও । শেষ পর্যন্ত গ্রামবাসীরা লিখিত অভিযোগ দায়ের করে ভাঙড় ২ ব্লকের বিডিওর কাছে। বনমালীপুর গ্রামের বাসিন্দা শবনম বিবি বলেন, ‘মাধ্যমিকের পরীক্ষার শেষে অনেক পরীক্ষার্থী ঘর ভাড়া নিয়েছিল এখানে এসে। পুলিশকে বললে এক-দু’দিন লোক দেখানো অভিনয় করে বন্ধ রাখে। আবার আগের মতো সব কিছু শুরু হয়ে যায়।’ ভাঙড় ২ ব্লকের বিডিও কার্তিকচন্দ্র রায় বলেন, ‘ স্থানীয়রা আমার কাছে অভিযোগ করেছিলেন ওখানে দীর্ঘদিন ধরে মধুচক্রের আসর বসছে বলে। আমি পুলিশকে বলেছি বিষয়টি দেখার জন্য।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *