ভোট মিটতেই শুটআউট ভাটপাড়ায় ,কিশোরকে খুন পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভাটপাড়ায় ফের শুটআউট। এবার অর্জুন সিংয়ের গড় উত্তপ্ত হয়ে উঠল এক নাবালককে গুলি করে খুনের ঘটনায়। মৃতের পরিবার ও পরিজনদের অভিযোগ, পুলিশগ্রেপ্তার করছে না অভিযুক্তদের নাম জানানো সত্ত্বেও। রাজনৈতিক কারণে এই খুন নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও রহস্য এখনও ধোঁয়াশা রয়েছে তা নিয়েও ।

জানা গিয়েছে, মৃত কিশোরের নাম রাজা চৌধুরী। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা নাগাদ সে ছিল ভাটপাড়া থানা সংলগ্ন সেন্ট্রাল স্কুলের কাছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেই সময় বাইকে করে এসে রাজার পথ আটকায় দুই যুবক। একজন ওই নাবালকের হাত চেপে ধরে। অপরজন রাজার মাথায় গুলি করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে। এরপরই তারা বাইকে এলাকা ছাড়ে। এদিকে রক্তাক্ত অবস্থায় রাজা রাস্তায় লুটিয়ে পড়ে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করে চিকিত্‍সকরা। রাতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায় ঘটনাকে কেন্দ্র করে।

অভিযুক্তদের বিরুদ্ধে রাতেই মৃতের পরিবার ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করে। তাঁদের অভিযোগ, কারা এই ঘটনার নেপথ্যে রয়েছে পুলিশকে তা জানালেও নেওয়া হয়নি কোনও পদক্ষেপ। উলটে মৃতের পরিবার ও যে প্রত্যক্ষদর্শীরা ঘটনাস্থলে গিয়েছিল, পুলিশ তাঁদের উপর লাঠিচার্জ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *