ভয়ঙ্কর পথদুর্ঘটনা ঘটল গঙ্গাসাগরে মুখোমুখি সংঘর্ষ অ্যাম্বুলেন্স ও যাত্রীবোঝাই গাড়ির মধ্যে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মকর সংক্রান্তি উপলক্ষ্যে গঙ্গাসাগরে ইতিমধ্যেই উৎসব শুরু হয়ে গিয়েছে। দূর দূরান্ত থেকে পুণ্যার্থীরা এসে ভিড় জমাচ্ছেন গঙ্গাসাগরে (Gangasagar)। জনসাধারণের যাতায়াতে যাতে কোনরকম অসুবিধা সৃষ্টি না হয় তার জন্য তৎপর পুলিশ প্রশাসন। কিন্তু তারপরেও বুধবার গঙ্গাসাগর যাওয়ার পথে এক ভয়ঙ্কর পথ দুর্ঘটনার (Accident) সম্মুখীন হলেন প্রায় ১০ জন যাত্রী। একটি অ্যাম্বুলেন্স এবং যাত্রীবোঝাই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত (Injured) ওই দুটি গাড়ির চালক সহ বেশ কয়েকজন পুন্যার্থী।

স্থানীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী, বুধবার দুপুরের দিকে কৃষ্ণনগরের কাছে এই ঘটনাটি ঘটে। একটি অ্যাম্বুলেন্স সাগর থেকে কচুবেড়িয়া দিকে যাচ্ছিল। যদিও সেই অ্যাম্বুলেন্সের মধ্যে কোন রোগী ছিল না বলেই জানা গিয়েছে। অন্যদিকে যাত্রী বোঝাই গাড়িটি যাচ্ছিল গঙ্গাসাগরের দিকে। আচমকাই অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর সোজা এসে ধাক্কা মারে পুণ্যার্থীদের ওই গাড়িতে। ধাক্কার তীব্রতা এতই বেশি ছিল যে দুটি গাড়ির রীতিমতো দুমড়ে মুচড়ে যায়। অ্যাম্বুলেন্স এবং যাত্রী বোঝাই গাড়ির চালক এই ঘটনায় গুরুতর আহত। এছাড়াও আহত হয়েছেন বেশ কয়েকজন।

এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই ছুটে আসেন তাদেরকে রক্ষা করার জন্য। দুটি গাড়ির চালককে কোনমতে বাইরে বের করে আনেন তাঁরা । খবর দেওয়া হয় সাগর থানায়। ঘটনার স্থলে এসে উপস্থিত হয় পুলিশ দুর্ঘটনাগ্রস্থ গাড়ি দুটিকে ক্রেন দিয়ে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়। আহতদেরকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে । ঘটনাস্থলে খবর পাওয়ার পরেই গিয়ে পৌঁছান সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা (Bankim Hazra)। রাস্তা ভালো হওয়ার পাশাপাশি গঙ্গাসাগরের মেলাকে কেন্দ্র করে পুলিশ প্রশাসনের এত নজরদারি সত্ত্বেও এই দুর্ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেই জানান তিনি। ভর দুপুরে এই দুর্ঘটনার ফলে বেশ কিছুক্ষণ বন্ধ ছিল কচুবেড়িয়া থেকে গঙ্গাসাগর যাওয়ার রাস্তা। তবে পরিস্থিতি সামাল দেয় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *