ভয়ঙ্কর স্টান্ট শূন্যে ভাসমান বেলুনে, নেটজনতা শিউরে উঠলেন যুবকের কাণ্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নেটিজেনরা শিউরে উঠলেন কয়েকশ ফুট উচ্চতায় উড়ন্ত বেলুনে মারাত্মক স্টান্ট ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভাইরাল হয় অনেক অবাক করা ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমনই একটি অবাক করা ভিডিও । যেখানে এক যুবককে আশ্চর্যজনক স্টান্ট করতে দেখে চোখ কপালে উঠেছে ব্যবহারকারীদের। স্টান্টের ভূত আজকাল তরুণ প্রজন্মকে তাড়া করে বেড়াচ্ছে। তবে স্টান্টের যে মারাত্মক ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের ঘাম ঝরছে তা দেখে ।

ভাইরাল হওয়া ভিডিওটি মূলত শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে। একই সময়ে, @TheFigen_ নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি টুইটারে পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে, একজন ব্যক্তিযুবককে কে কয়েকশো ফুট উচ্চতায় স্টান্ট করতে দেখা যায় শূন্যে উড়তে থাকা বেলুন থেকে ঝুলন্ত একটি প্ল্যাটফর্মে। যা দেখার পর নিজেদের চোখকে ব্যবহারকারীরা বিশ্বাস করতে পারছেন না । এমন পরিস্থিতিতে ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে এই ভিডিওটি ।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। যা সোশ্যাল মিডিয়ায় এক লাখ ৩২ হাজারের বেশি বার দেখা হয়েছে। ভিডিওটি দেখার পর ব্যবহারকারীরা ক্রমাগত মন্তব্য করছেন এবং তাদের প্রতিক্রিয়া দিচ্ছেন। বেশিরভাগ ব্যবহারকারী এটিকে বর্ণনা করেছেন সবচেয়ে বিপজ্জনক এবং চাঞ্চল্যকর স্টান্ট হিসেবে । এই বিষয়ে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন ‘স্টান্টের ভিডিওগুলির মধ্যে এটিই সবচেয়ে ভয়ঙ্কর’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *