মদের আসরে যুবক খুন হল বন্ধুকে সিগারেট দিতে অস্বীকার করায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ‘কাউন্টারে খাব না, গোটা সিগারেট দে’, মদের আসরে বন্ধুকে এটাই বলেছিলেন। সেখান থেকেই কথা কাটাকাটি। মদের নেশায় বন্ধুকে কুপিয়ে খুন করলেন আরেক যুবক। ইতিমধ্যেই পুলিশের তরফে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অত্যন্ত মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজস্থানের উদয়পুরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি দুইদিন আগে ঘটেছে। মদের আসরে বন্ধুদের মধ্যে বচসার জেরেই বছর কুড়ির ওই যুবককে খুন করে তাঁরই এক বন্ধু। খুনের পর তাঁর দেহ ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে স্থানীয় বাসিন্দারা মৃতদেহ দেখতে পেয়ে খবর দেয় পুলিশে। তদন্তে নেমে পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এবং অভিযুক্তদের চিহ্নিত করা হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তের নাম জীতেন্দ্র ওরফে জয়। নিহত ওই যুবকের নাম রোহিত। গত বুধবার রোহিত জয় ও সুমিত নামক দুই বন্ধুর সঙ্গে বসে মদ্য়পান করছিল। এক সময়ে জয় রোহিতের কাছে সিগারেট চায়। কিন্তু রোহিত তা দিয়ে অস্বীকার করে। এরপরই তিন বন্ধুর মধ্যে বচসা শুরু হয়ে যায়। রাগের বশে অভিযুক্ত জয় ও সুমিত রোহিতের উপরে হামলা করে এবং ছুরি দিয়ে কোপাতে শুরু করে।

রক্তাক্ত অবস্থাতেই রোহিতকে ফেলে রেখে পালিয়ে যায় দুই অভিযুক্ত। পরে স্থানীয় বাসিন্দারা রোহিতকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে, তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং পুলিশে খবর দেন। তদন্তে নেমে পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেই ফুটেজেই দেখা যায়, ছুরি দিয়ে কোপানোর পরই অভিযুক্তরা তড়িঘড়ি পালিয়ে যাচ্ছে। ফের দৌড়ে এসে তাঁরা নিজেদের মোবাইল কুড়িয়ে নিয়ে চলে যায়। পুলিশের তরফে জানানো হয়েছে, এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আরেক অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *