মদ্যপানে বিষক্রিয়া বর্ধমানে, আরও ২ যুবক সামিল মৃত্যু-মিছিলে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বর্ধমানে মৃত্যু-মিছিল অব্যাহত মদ্যপানের বিষক্রিয়ায়। এমনকি ব্যাপক শোরগোল পড়েছে মদ খেয়ে অসুস্থ আরও ২ জনের মৃত্যুতে । এই নিয়ে মদ খেয়ে বর্ধমানে বিষক্রিয়ায় মৃতের সংখ্যা বেড়ে হল ৮। আগেই মৃত্যু হয়েছিল ৬ জনের , এবার মৃত্যু হল অসুস্থ থাকা মীর মেহবুব ও বাপন শেখ নামে দুই যুবকেরও। মৃত দুই যুবকই খাগড়াগড়ের বাসিন্দা বলে জানা গিয়েছে।

এদিকে মৃত্যু মিছিল জারি বর্ধমানের হোটেলে মদ খেয়ে। ইতিমধ্যেই ৬ জনের মৃত্যুর খবর মিলেছিল এই ঘটনায়। এবার সেই তালিকায় যোগ হল আরও দুই যুবকের নাম। মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, এই দুই যুবক মদ কিনে খেয়েছিলেন বর্ধমান কলেজ মোড় এলাকার একটি হোটেল থেকে । তাঁরা গুরুতর অসুস্থ হয়ে পড়েন সেই মদ খাওয়ার পরেই । এমনকি তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছিল পেটে অসহ্য ব্যথা থাকায়। চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় এই দুই যুবকের ।

বেআইনিভাবে এই মদ বিক্রির অভিযোগ উঠেছে বর্ধমান শহরের বিভিন্ন হোটেলেই। এছাড়াও প্রশ্ন উঠেছে প্রশাসনের নজর এড়িয়ে দিনের পর দিন ধরে এই বেআইনি কারবার কীভাবে এত রমরম করে চলছে, তা নিয়েও । খাবার হোটেলে মদ বিক্রির লাইসেন্স কীভাবে মিলল? এক্ষেত্রে খোদ পুলিশই কাঠগড়ায় উঠেছে চূড়ান্ত অনিয়মের অভিযোগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *