মদ্যপ যুবক কামড়ে ছিঁড়ে নিল খোদ প্রতিবেশীরই কান

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অশান্তি থামাতে গিয়েছিলেন মদ্যপ প্রতিবেশীর বাড়িতে৷ আর তাতেই এক যুবককে কান খোয়াতে হল। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার গুসকরা পৌরসভার ৮ নং ওয়ার্ডে। আহত অবস্থায় হাসপাতালে ভরতি করা হয় রাজা মাঝি নামে ওই যুবককে। ঘটনার পরেই পালিয়ে যায় অভিযুক্ত বুলান সরকার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাজা মাঝি গুসকরা পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি গুসকরা পৌরসভার সাফাইকর্মী। তার পাশেই বাড়ি অভিযুক্ত বুলান সরকারের। রাজা তাঁর বাড়ির কাছেই ক্লাবে বসে তাস খেলছিলেন শনিবার রাতের দিকে। রাতের দিকে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে বুলান সরকার। বাড়ি ফিরেই বুলান তুমুল ঝগড়া শুরু করে তার মা ও বোনের সঙ্গে। তারপরেই মারধর করতে শুরু করে তাদেরকে। তাদের চিৎকার শুনে সেখানে ছুটে যায় রাজা ও আশেপাশের মানুষজন। সেই সময় হঠাৎ বুলান রাজার উপরে ঝাঁপিয়ে পড়ে ধারালো অস্ত্র নিয়ে। রাজা নিজেকে বাঁচানোর চেষ্টা করলে তাঁর কান কামড়ে কেটে দেয় বুলান। তারপরই সে পালিয়ে যায় সেখান থেকে।

আহত রাজা মাঝি বলেন, “বুলান প্রায় মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে অশান্তি করত । শনিবার রাতেও সে মারধর করছিল তার মা বোনকে। প্রতিবেশীদের সঙ্গে আমিও সেখানে যেতেই বুলান ঝাঁপিয়ে পড়ে আমার উপর। ধারালো অস্ত্র ছিল তার হাতে। আমি নিজেকে বাঁচানোর চেষ্টা করতেই সে জোরে কামড় দেয় আমার কানে। আমার কান কেটে যায় ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *