মনোনয়ন পত্র জমা দিলেন দার্জিলিং কেন্দ্রের প্রার্থী গোপাল লামা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

দার্জিলিং : মনোনয়ন পত্র জমা করলেন গোপাল লামা।আজকে দার্জিলিং এ তিনি তার মনোনয়ন পত্র জমা করে জানালেন পাহাড়ের মানুষ এবারে তৃণমূল কংগ্রেসের সাথেই আছে।আজ সকালেই তৃণমূল কংগ্রেস দার্জিলিং জেলা সভাপতি আলোচনা করেন তৃণমূল কংগ্রেস প্রার্থী গোপাল লামার সাথে। আজকে অনিত থাপার সাথেও কিছু গুরুত্বপূর্ণ আলোচনা সেরে নেন দার্জিলিং জেলা সভাপতি পাপিয়া ঘোষ। এদিন গোপাল লামা বলেন মানুষ যে বিশ্বাস নিয়ে আমাকে ভোটে দাড় করিয়ে দিয়েছে আমি আপ্রান চেষ্টা করব সেই চেষ্টার মান রাখতে। এদিন শিলিগুড়ির মেয়র গৌতম দেব এবং শিলিগুড়ি পুরনিগমের অন্যান্য কাউন্সিলার এবং এম এম আই সিরা উপস্থিত ছিলেন এই মনোনয়ন পত্র জমা দেবার অনুষ্ঠানে। এদিন সকাল থেকেই গোটা দার্জিলিং শহর জুড়ে ছড়িয়ে যায় তৃণমূল কংএর পতাকা। তোড়জোড় শুরু হয়ে যায় মনোনয়ন পত্র জমা করবার জন্য। উপস্থিত ছিলেন পাহাড়ের অনেক মানুষ। এদিন অনিত থাপা জানান আমাদের পাহাড়ের মানুষের কাছে এই বার্তা পৌছে দিতে হবে যে পাহাড় এবারে শান্তিতে থাকবে। মানুষ এবারে আনন্দ পাবেন পাহাড়ের মাটিতে এসে।

গোপাল লামা দার্জিলিং এর মানুষের কাছে হাতজোড় করে জানান আমাকে ভোট দিয়ে আপনারা দিল্লীতে পাঠান আমি কথা দিচ্ছি আমি আপনাদের পাশে সারা বছর থাকবো। গোপাল লামা আরো জানান দার্জিলিং এর বর্তমান সাংসদের কাজে পাহাড়ের মানুষ খুশী নন তাই এবারে পরিবর্তন চান পাহাড়ের মানুষ। আপনাদের একটা ভোট আমাকে সেই লক্ষ্যে পৌছে দিতে পারে।

এদিন সকালে মূলত জেলা সভাপতি পাপিয়া ঘোষ এবং প্রার্থী গোপাল লামা দার্জিলিং এর মহকাল মন্দিরে গিয়ে আর্শীবাদ প্রার্থনা করেন। এবং পরে মনোনয়ন পত্র জমা দিতে তৈরী হয়ে যান। এদিন গোটা পাহাড় জুড়ে মানুষের উৎসাহ ছিল চোখে পড়বার মতন। সারা শহর জুড়ে ছিল পোস্টারে ছয়লাপ। গোপাল লামা চলে আসেন নিজের পরিবারের লোকেদের নিয়ে। বহু বছর পরে গোপাল লামাকে ঘিরে আশা করছে তৃণমূল কংগ্রেস। এবারে তাদের দাবী পাহাড়ের মানুষ এবারে তৃণমূল কংগ্রেসকেই ভোট দিতে চলেছে। বাদবাকিটা সময় এর অপেক্ষা । রাজনীতির সমীকরন এবারে কোন দিকে যায় এটা এখন দেখতে চান উত্তরবঙ্গের মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *