মমতা-অভিষেক গোয়া সফরে যেতে চলেছে আগামী ১৩ ডিসেম্বর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার তৃণমূলের কাছে ২০২৪ -এর লোকসভা নির্বাচন একমাত্র লক্ষ একুশের বিধানসভা নির্বাচনের পর। আর এদিকে তৃণমূল কংগ্রেসও প্রস্তুত ২০২৪ -এর নির্বাচনের আগে দেশজুড়ে নিজেদের শিকড় শক্তপোক্ত করতেও। মুম্বাইয়ের পর এবার গোয়াই হল তৃণমূলের সামনে মূল টার্গেট। মূলত আগামী বছরের শুরুতেই হতে চলেছে গোয়ায় বিধানসভা ভোট।আর তাই তৃণমূলও জোর কদমে প্রচার ও সাংগঠনিক কাজে নেমে পড়তে চায় এখন থেকেই। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গোয়া সফরে যাবেন মুম্বই থেকে ফিরেই। এদিকে খবর মিলেছে ডিসেম্বরের ১৩ তারিখ গোয়া সফর চূড়ান্ত হয়েছে বলেও।

সেখানে তাঁর দিন দুয়েকের কর্মসূচি রয়েছে। তারপর ফিরবেন কলকাতায়। এই মুহূর্তে ত্রিপুরা ছাড়াও বাংলার শাসকদল ঝাঁপিয়ে পড়েছে পশ্চিম ভারতের সৈকত রাজ্যে সংগঠন বিস্তারে। ইতিমধ্যে গোয়ায় ঘুরে এসেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর হাত ধরে সেখানে ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন খ্যাতনামা টেনিস তারকা লিয়েন্ডার পেজ, অভিনেত্রী নাফিসা আলি। মমতা বন্দ্যোপাধ্যায় গোয়া থেকে ফিরেছেন রীতিমতো দলকে শক্তিশালী করেই। পরে তিনি অবশ্য দলের অন্যতম ভরসাযোগ্য সাংসদ মহুয়া মৈত্রর হাতে গোয়ায় সংগঠন তৈরির দায়িত্ব দিয়েছেন।

এদিকে কৃষ্ণনগরের সাংসদও গোয়ার মাটি আঁকড়ে পড়ে রয়েছেন দায়িত্ব পেয়েই। নিয়মিত করছেন কর্মিসভা, স্ট্র্যাটেজিস্ট বৈঠক। তাঁর হাত ধরেও আরও অনেকেই তৃণমূল শিবিরে নাম লেখাচ্ছেন। অন্যদিকে দল গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেরিওকে রাজ্যসভার সাংসদ করেছে। পাশাপাশি দলে তাঁকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে সাংগঠনিক দিক থেকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *