“মমতা কোটি কোটি টাকা লাভ করেছেন, এমন অভিযোগ ওঠেনি”, অবশেষে মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসা অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মুখে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আবারও তৃণমূল সুপ্রিমোর প্রশংসা অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মুখে। মমতা বন্দ্যোপাধ্যায়কে কে অভিজ্ঞ ও বুদ্ধিমতী রাজনীতিক হিসেবে উল্লেখ করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবারই বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে ঘোষণা করেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। রাজ্যকে দুর্নীতিমুক্ত করার ক্ষমতা একমাত্র বিজেপির আছে বলেই মনে করেন তিনি। তবে তিনি উল্লেখ করেছেন, দুর্নীতিকে প্রশ্রয় দেওয়ার অভিযোগ থাকলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি কোনও অভিযোগ নেই।

অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরোও বলেন, “মমতার অভিজ্ঞতা প্রচুর। অত্যন্ত বুদ্ধিমতী মহিলা। সন্ত্রাসের মধ্যেও লড়াই করার ক্ষমতা রাখেন।” মমতা যে সময় বিরোধী দলের নেত্রী ছিলেন, সেই সময়কার কথা উল্লেখ করে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “এত সন্ত্রাস হয়েছিল যে তিনি মারা যেতে পারতেন, তার মধ্যেও বিরোধিতা জারি রেখেছিলেন।”

তবে কি মমতা ভাল প্রশাসক? এর উত্তরে অভিজিৎ গঙ্গোপাধ্যায় এও বলেন, “তাঁর কোনও মতাদর্শ নেই। মা মাটি মানুষ আসলে কী, তার কোনও ব্যাখ্যা নেই। তিনি ভাল প্রশাসন চালানোর চেষ্টা করেছিলেন বটে , কিন্তু তিনি ব্যর্থ হয়েছেন। দুর্নীতিগ্রস্ত মানুষদের প্রশ্রয় দিয়েছেন।” অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কথায়, “হতে পারে দুর্নীতির কথা মমতা জানতেন, হতে পারে জেনেও করতে পারেননি কিছু। মমতা কোটি কোটি টাকা লাভ করেছেন এই অভিযোগ এখনও ওঠেনি। তবে তিনি অনেককে লাভ করার সুযোগ করে দিয়েছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *