মা ও মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল গোপালনগর থানা এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার নহাটা পশ্চিম দমদম এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল মা ও শিশু কন্যার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় । মর্মান্তিক এই ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বিকেলে। পুলিস ঘটনাস্থলে আসে খবর পেয়ে । মৃতদেহ দুটি উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য ।

এদিন পরিবারের সদস্য ও স্থানীয়রা ঘরের মধ্যে মা ও মেয়ের ঝুলন্ত দেহ দেখতে পায় দরজার ফাঁক দিয়ে। সঙ্গে সঙ্গে থানায় খবর দেওয়া হয়। পারিবারিক সূত্রে খবর,ভিন রাজ্যে কাজ করেন মৃত শম্পা দেবীর স্বামী পল্টন মণ্ডল ৷ তিনি একই বাড়িতে থাকতেন শাশুড়ি লক্ষ্মী রানি মণ্ডল ও ভাসুরের পরিবারের সঙ্গে ।

মৃতার জা তাপসী মণ্ডল বলেন, মৃত বধূ ঘুরতে গিয়েছিলেন ছোটো দেওরের বাড়িতে। বাড়ি ফেরেন বৃহস্পতিবার দুপুরে। তারপর ঘরে যায় দুপুরবেলা খাওয়া-দাওয়া করে। তিনি আরও বলেন, তাঁর এক আত্মীয় অসুস্থ হওয়ায় সেখানে গিয়েছিলেন মৃতা শম্পা দেবী। পরে ফোনে এ ঘটনা জানতে পারেন। তাঁর দাবি, কারোর সঙ্গে অশান্তি ঝামেলা ছিল না মৃতার। তাঁরা বুঝতে পারছেন না কেন এ কাজ করল।স্থানীয়রা জানিয়েছেন, গৃহবধূ হাসিখুশি ভাবে মেলামেশা করতেন সকলের সঙ্গেই। পরিবারের সঙ্গে তার কোনো বিবাদ ছিল বলে তাঁদের জানা নেই। এ ঘটনা ভীষণই মর্মান্তিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *