মা শিশুকে ছুড়ে ফেলে দিলেন হাসপাতালের তিনতলা থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

হাসপাতালের বিছানায় শুয়েছিল তিন মাসের কন্যা। তাকে সেখান থেকে তুলে এনে হাসপাতালেরই তিন তলা থেকে মাটিতে ছুড়ে ফেলে দিলেন মা। রবিবার গুজরাতের আমদাবাদে ঘটনাটি ঘটেছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় অসুস্থ শিশুটি।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবারের এই ঘটনায় শিশুটির মাকে গ্রেফতার করেছে। তিনি প্রথমে জানিয়েছিলেন, তার সন্তান হঠাৎই হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে গেছে। কিন্তু পরে সিসিটিভি ফুটেজে পুলিশ দেখতে পায়, শিশুটিকে নিয়ে হাসপাতালের তিনতলার গ্যালারির দিকে এগিয়ে যাচ্ছেন তার মা। কিছুক্ষণ পরে ফিরে আসছেন ফাঁকা হাতে। এরপরই পুলিশের জেরার মুখে নিজের অপরাধ স্বীকার করেন তিনি।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম ফারজানাবানু মালেক। তার বয়স ২৩ বছর। ৩ মাস আগেই শিশুটির জন্ম দেন তিনি। তবে তার পর থেকেই অসুখে ভুগছিল শিশুটি। আমদাবাদের ঐ হাসপাতালে গত দু’সপ্তাহ ধরে চিকিৎসা চলছিল তার। পুলিশকে শিশুটির মা জানিয়েছেন, ৩ বছরের কন্যার যন্ত্রণা সহ্য হচ্ছিল না তার। তাই তাকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন।

পুলিশ জানতে পেরেছে জন্মের পর থেকেই তার ক্ষুদ্রান্ত্রের কিছু অংশ পাকস্থলি ঠেলে বেরিয়ে আসছিল ক্রমশ। আহমেদাবাদে সরকারি হাসপতালে চিকিৎসার আগে বরোদার একটি হাসপাতালে ২৪ দিন চিকিৎসাধীন ছিল শিশুটি। পুলিশকে অবশ্য ঐ শিশুটির বাবা আসিফ জানিয়েছেন, বরোদার চিকিৎসক তাকে বলেছিলেন, বিষাক্ত জল খাওয়ার কারণে এমন হয়ে থাকতে পারে। আমদাবাদ হাসপাতাল চত্বরে রবিবার তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন হাসপাতাল কর্মীরা। এর পরেই খবর দেওয়া হয় পুলিশকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *